মঙ্গলবার,২১শে নভেম্বর, ২০১৭ ইং,৭ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৩:১৩
দিনাজপুর মহিলা পরিষদ এর উদ্যোগে আলোচনা সভা ‘এএসওসিআইও-২০১৭ ডিজিটাল গভর্নমেন্ট অ্যাওয়ার্ড’ গ্রহণ প্রধানমন্ত্রীর সরকার সশস্ত্র বাহিনীর আধুনিকায়নে সর্বাত্মক কার্যক্রম চালিয়ে যাচ্ছে: প্রধানমন্ত্রী পার্বতীপুরে প্রতিপক্ষের হাতে কৃষক নিহত॥ গ্রেফতার ৩ লালপুরে বাল্য বিয়ে প্রতিরোধে শপথ গ্রহণ সালমান শাহ হত্যা মামলার তদন্ত চলছে লালপুরে গোসাইজীর আশ্রমে নবান্ন উৎসব

ফরিদপুরে পদ্মা নদীতে অভিযানে হামলা, আটক-১২

%e0%a6%ab%e0%a6%b0%e0%a6%bf%e0%a6%a6%e0%a6%aa%e0%a7%81%e0%a6%b0ফরিদপুর প্রতিনিধি
ফরিদপুরের চরভদ্রাসনে পদ্মা নদীতে নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ মাছ ধরার সময় শনিবার সকালে পুলিশের অভিযানের সময় হামলা করে মাছ শিকারীরা। এতে অভিযানের ট্রলার চালককে আহত করা হয়। পরে পুলিশ ৩ মাছ শিকারীকে আটক করে। উপজেলা মৎস্য কর্মকর্তা তানভীর হোসেন জানান, শনিবার সকালে গোপালপুর ঘাট থেকে ট্রলারযোগে পদ্মা নদীর বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। অভিযানের এক পর্যায়ে পদ্মায় ইলিশ ধরার জাল ফেলতে দেখে অভিযানকারীরা এগিয়ে গেলে মাছ শিকারীরা অভিযানের ট্রলারে হামলা চালায়। এসময় তারা ট্রলার চালককে পিটিয়ে আহত করে। একপর্যায়ে মাছ শিকারীদের নৌকা ডুবে গেলে পুলিশ তিন মাছ শিকারীকে আটক করে। আটকৃকতরা হলো, জাকির হোসেন (২৫), ফারুক বেপারী (২৪) ও সুমন বেপারী (২৫)। তাদের সবার বাড়ী চরভদ্রসান সদর ইউনিয়নের মাথাভাঙ্গা গ্রামে। চরভদ্রাসন থানা সূত্রে জানাগেছে, আটককৃতদের ভ্রাম্যমান আদালতের মাধ্যমে সাজা দেয়ার প্রক্রিয়া চলছে।
এদিকে, ফরিদপুরের সদরপুর উপজেলার পদ্মা-আড়িয়াল খাঁ নদীতে অভিযান চালিয়ে ইলিশ ধরার অপরাধে ৯ জনকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ৭০ কেজি ইলিশ ও ২৫শ মিটার কারেন্ট জাল জব্দ করা হয়। উপজেলা নির্বাহী অফিসার রোকসানা রহমানের নেতৃত্বে একদল পুলিশ পদ্মা নদীতে অভিযান চালিয়ে ৯ জনকে আটক করে। পরে আককৃতদের ভ্রাম্যমান আদালতের সামনে হাজির করা হয়। ভ্রাম্যমান আদালত প্রত্যেককে ২৫ দিনের সাজা প্রদান করে জেল হাজতে প্রেরন করে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ