বৃহস্পতিবার,২১শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,৬ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৪৯

স্নাতক পাসেই এসকেএফে চাকরি দায় যুদ্ধাপরাধের ভিক্ষুক মায়ের পাশে ডিআইজি মোকামে চালের দর কিছুটা কমেছে, প্রভাব নেই খুচরা বাজারে সোনার দাম বাড়ার পর এবার কমলো শাবিপ্রবিতে ‘মেকানিক্যাল ইননোভেশন’ শুরু ২১ সেপ্টেম্বর ২০১৭, ০৫:৪১ জাবি ছাত্রলীগের হল কমিটি হবে কবে?

ফরিদপুরে জঙ্গী নিধনের সুযোগ নাই। কারন এখানে কোন জঙ্গী নাই। স্থানীয় সরকার, পল্লী উন্নয় ও সমবায় মন্ত্রী

faridpur picpsdফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুরে জঙ্গী নিধনের কোন সুযোগ নাই। কারন ফরিদপুরে জঙ্গী সংগঠনের কোন অস্তিত্বÍই নাই। অতএব এর নিধনের কোন সুযোগও নাই। কেন্দ্রীয় নেতৃবৃন্দকে বলতে চাই দেশের যে সব স্থানে এখনো জঙ্গী আছে তা শক্ত ভাবে নির্মূল করেন। আমার এখনে জঙ্গী সৃষ্টির কোন সুযোগই নাই। কিছু ছাঁদাবাজ আর সন্ত্রাসী ছিলো তা ইতমধ্যে নির্মূল হয়ে গেছে।
শনিবার বিকেলে ফরিদপুর শহরের সাংবাদিক লিয়াকত হোসেন সড়কে জেলা যুবলীগের উদ্যোগে সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রানালয়ের মাননীয় মস্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন তার বক্তব্যে এ কথা বলেন। মন্ত্রী আরো বলেন, ফরিদপুরে জঙ্গী নিয়ে ভাবতে হবেনা, ভাবতে হবে উন্নয়ন নিয়ে। ইতিমধ্যে ফরিদপুরে ব্যাপক উন্নয়ন হয়েছে। এখনো উন্নয়ন কাজ বাকি আছে। এরই মধ্যে ফরিদপুরে কুমার নদ খননেরজন্য দুই শ” কোটি টাকার বরাদ্ধ হয়েছে। ফরিদপুরের প্রতিটি উপজেলায় একটি করে আধুনিক মানের কলেজ এবং স্কুল নির্মান করা হবে। প্রধান মস্ত্রী শেখ হাসিনাকে সঙ্গে নিয়ে এসে ফরিদপুরে অবশ্যই একটি বিশ্ববিদ্যালয় করার চেষ্টা করা হবে। ফরিদপুর হবে দেশের মধ্যে একটি আধুনিক জেলা।
জেলা যুবলীগের যুগ্ন-আহবায়ক এসএম ফুয়াদের সভাপতিত্বে সমাবেশে আরো ব্ক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমেটির সাংগঠনিক সম্পাদক এস,এম জাহিদ, বাংলাদেশ যুবলীগের সহ-সভাপতি সরোয়ার হোসেন, ফরিদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ্এ্যাভোকেট সুবল চন্দ্র সাহা, উপজেলা চেয়ারম্যান খন্দকার মোহতেসাম হোসেন বাবর, জেলা আওয়ামীলীগের শহর সাখার সভাপতি নাজমুল ইসলাম খন্দকার লেভী সহ আরো অনেকে।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ