শনিবার,২৪শে জুন, ২০১৭ ইং,১০ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৫২

মজাদার জোক্স: শিক্ষক ও বল্টু… চলচ্চিত্রকে ধ্বংসের চক্রান্ত হচ্ছে : শাকিব খান ভূতের আবদার! শিশুর কান কাটলেন বাবা নচিকেতার ‘পেসমেকার’ অবলম্বনে নাটক ক্রিকেটে এসে গেলো লাল কার্ড! নতুন স্মার্টফোন রিভিউ রাতে রোনালদোদের সেমি-ফাইনাল নিশ্চিত করার ম্যাচ

ফরিদপুরে গৃহবধুর লাশ উদ্ধার

%e0%a6%b2%e0%a6%be%e0%a6%b6ফরিদপুর সংবাদদাতা: ফরিদপুর সদর উপজেলার অম্বিকাপুর ইউনিয়নের মধ্য ভাষানচর গ্রামের একটি মেহগনি বাগান থেকে হেলেনা বেগম (৫৫) নামের এক গৃহবধুর লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে পুলিশ লাশটি উদ্ধার করে মর্গে পাঠায়। নিহত হেলেনা বেগমের স্বামী আবদুস সাত্তার শেখ ৪ বছর আগে মারা যায়। হেলেনা বেগম এর দুই ছেলে এক মেয়ে। সে তার ছোট ছেলে টোকন শেখের সাথে একই বাড়ীতে থাকতেন।
নিহতের ছেলের স্ত্রী সামিয়া বেগম জানান, গতকাল রাত আটটার দিকে হেলেনা বেগম বাড়ী থেকে বের হয়ে আর ফিরে আসেনি। সকালে বাড়ীর পার্শ্ববর্তী গাজী বেপারীর মেহগনি বাগানের ভেতর লাশটি পড়ে থাকতে দেখা যায়। স্থানীয়রা পুলিশকে খবর দিলে কোতয়ালী থানা পুলিশ লাশটি উদ্ধার করে। হেলেনা বেগমের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহৃ রয়েছে। স্থানীয়দের ধারনা শারীরিক নির্যাতনের পর হেলেনা বেগমকে হত্যা করা হয়ে থাকতে পারে।
নিহতের ছেলে-মেয়ের দাবী তাদের মাকে হত্যা করা হয়েছে। কোতয়ালী মডেল থানার অতিরিক্ত পুলিশ সুপার মহিউদ্দিন আহমেদ জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়না তদন্তের পরই আসল ঘটনা জানা যাবে। তার পর পুলিশের তদন্তের কাজ শুরু হবে।

আপনার মতামত লিখুন

রাজশাহী বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ