বুধবার,২৩শে আগস্ট, ২০১৭ ইং,৮ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:৪১

‘বন্যার পরে কৃষকদের সহায়তায় সর্বোচ্চ চেষ্টা থাকবে’ শান্তিতে মারা গেছেন আব্বা : সম্রাট শক্তির উৎস আজ দাফন করে এলাম : শাকিব আফ্রিদির ৪৩ বলে শতক নেইমারের বিরুদ্ধে বার্সেলোনার মামলা মার্কিন হুঁশিয়ারির পর পাকিস্তানের পাশে চীন ভারতের ফের ট্রেন লাইনচ্যুত : আহত ৫০

ফরিদপুরে গৃহবধুর লাশ উদ্ধার

%e0%a6%b2%e0%a6%be%e0%a6%b6ফরিদপুর সংবাদদাতা: ফরিদপুর সদর উপজেলার অম্বিকাপুর ইউনিয়নের মধ্য ভাষানচর গ্রামের একটি মেহগনি বাগান থেকে হেলেনা বেগম (৫৫) নামের এক গৃহবধুর লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে পুলিশ লাশটি উদ্ধার করে মর্গে পাঠায়। নিহত হেলেনা বেগমের স্বামী আবদুস সাত্তার শেখ ৪ বছর আগে মারা যায়। হেলেনা বেগম এর দুই ছেলে এক মেয়ে। সে তার ছোট ছেলে টোকন শেখের সাথে একই বাড়ীতে থাকতেন।
নিহতের ছেলের স্ত্রী সামিয়া বেগম জানান, গতকাল রাত আটটার দিকে হেলেনা বেগম বাড়ী থেকে বের হয়ে আর ফিরে আসেনি। সকালে বাড়ীর পার্শ্ববর্তী গাজী বেপারীর মেহগনি বাগানের ভেতর লাশটি পড়ে থাকতে দেখা যায়। স্থানীয়রা পুলিশকে খবর দিলে কোতয়ালী থানা পুলিশ লাশটি উদ্ধার করে। হেলেনা বেগমের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহৃ রয়েছে। স্থানীয়দের ধারনা শারীরিক নির্যাতনের পর হেলেনা বেগমকে হত্যা করা হয়ে থাকতে পারে।
নিহতের ছেলে-মেয়ের দাবী তাদের মাকে হত্যা করা হয়েছে। কোতয়ালী মডেল থানার অতিরিক্ত পুলিশ সুপার মহিউদ্দিন আহমেদ জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়না তদন্তের পরই আসল ঘটনা জানা যাবে। তার পর পুলিশের তদন্তের কাজ শুরু হবে।

আপনার মতামত লিখুন

রাজশাহী বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ