মঙ্গলবার,১৭ই জানুয়ারি, ২০১৭ ইং,৪ঠা মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:৫১
পার্বতীপুরে রেল ইঞ্জিন থেকে তেল পাচার॥ দুই চালক বরখাস্ত ধোলাইখালে ট্রাকের ধাক্কায় চাচা-ভাতিজা নিহত সিরিয়ায় নিজ নৌ এবং বিমান ঘাঁটিগুলোর উন্নয়ন করবে রাশিয়া সাত খুনের মামলার রায় ন্যায় বিচারের প্রমাণ : ওবায়দুল কাদের সাথীর লাকি সেভেন শিক্ষা প্রতিষ্ঠানে নিয়মিত খেলাধুলার চর্চা বাড়াতে হবে: শিক্ষামন্ত্রী ঠাকুরগাঁওয়ে নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন

ফরিদপুরে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

downloadফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুরের আলফাডাংগা উপজেলার বারাসিয়া নদের পাড়ে গটছে ঝুলানো গলায় ফাঁস দেয়া অবস্থায় অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয়দের ধারনা হত্যা করে লাশটি গাছের সাথে ঝুঁলিয়ে রাখতে পারে দুবৃর্ত্তরা।
স্থানীয়রা জানান, রবিবার সকাল আটটার দিকে উপজেলা সদরের লোকাল বাস স্ট্যান্ড সংলগ্ন বারাসিয়া নদের পাড়ের একটি গাছে এক ব্যক্তির লাশ ঝুলতে দেখে পুলিশকে খবর দেয়া হয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে অজ্ঞাত ব্যক্তির লাশটি উদ্ধার করে মর্গে পাঠায়। আলফাডাংগা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নাজমুল করিম জানান, গলায় ফাঁস দেয়া অবস্থায় লাশটি উদ্ধার করা হয়েছে। নিহতের পরিচয় জানা যায়নি। এটি হত্যা নাকি আত্বহত্যা লাশের ময়না তদন্তের রিপোট পাওয়ার পর জানা যাবে। এ ব্যাপারে এখনো থানায় কেহ যোগাযোগ করে নাই।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


%d bloggers like this: