সোমবার,২৩শে এপ্রিল, ২০১৮ ইং,১০ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:৩৮
‘পুষ্টিক্ষেত্রে কাঙ্খিত লক্ষ্যমাত্রা অর্জনে সমন্বিত কার্যক্রমের বিকল্প নেই’ বিএনপি-জামায়াতের অপপ্রচারের উপযুক্ত জবাব দিন : প্রধানমন্ত্রী বিয়ে না দেওয়ায় লালপুরে প্রেমিক প্রেমিকার আত্মহত্যা সৈয়দপুর মুক্তিযোদ্ধা কোটা পূণর্বহালের দাবিতে মানববন্ধন ও সমাবেশ বাংলাদেশ স্বাস্থ্য ও পুষ্টিখাত উন্নয়নে বিশ্বে রোল মডেল: রাষ্ট্রপতি এইচএসসি: ভূগোল দ্বিতীয় পত্রের পরীক্ষা ১৪ মে কলকাতায় বিজ্ঞাপনের শুটিং করলেন নিপুণ

ফরিদপুরের ৫৩ জেলে আটক, বিভিন্ন মেয়াদে সাজা

indexফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুরের সদর উপজেলা থেকে ২৫ জন, সদরপুর উপজেলা থেকে ২৫ জন এবং চরভদ্রাসন উপজেলা থেকে ৩জন জেলেকে আটক করেছে ভ্রাম্যমান আদালত। আটককৃত জেলেদের বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে।
জেলা প্রশাসন সূত্রে জানাগেছে, বুধবার রাত থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত সদর উপজেলার পদ্মা নদীর বিভিন্ন স্থানে অভিযান চালায় ভ্রাম্যমান আদালত। এ সময় আটক করা হয় ২৫ জেলেকে। তাদের কাছ থেকে প্রায় ১ লাখ মিটার কারেন্ট জাল, ১ মন ইলিশ জব্দ করা হয়। আটককৃত জেলেদের প্রত্যেককে ১৫ দিন করে কারাদন্ড প্রদান করা হয়। একই দিন জেলার সদরপুর উপজেলা থেকে আটক করা হয় ২৫ জেলেকে। তাদের কাছ থেকে বিপুল পরিমান ইলিশ মাছ জব্দ করা হয়। এসময় আটককৃত ২৫ জেলের প্রত্যেককে ২৫ দিন করে কারাদন্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী অফিসার রোখসানা আক্তার। এদিকে, বৃহস্পতিবার সকালে জেলার চরভদ্রাসন এলাকার পদ্মা নদী থেকে আটক করা হয় ৩ জেলেকে। এসময় তাদের কাছ থেকে ২০ কেজি ইলিশ ও ২ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করা হয়। পরে আটককৃত জেলেদের প্রত্যেককে ২৫ দিন করে কারাদন্ড দেয় ভ্রাম্যমান আদালত। আটককৃত জাল গুলো পুড়িয়ে ফেলা হয় এবং জব্দকৃত ইলিশ মাছ বিভিন্ন এতিমখানায় বিলি করা হয়।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ