শনিবার,২০শে জানুয়ারি, ২০১৮ ইং,৭ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:০৮
লঙ্কানদের উড়িয়ে দিয়েছে টাইগাররা আইএফসি হবিগঞ্জের উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ ফাঁকা মাঠে গোল দিতে ফারিয়ার অনীহা ইসলামী ব্যাংক পরিবারের বার্ষিক প্রীতিমিলনী ও বনভোজন অনুষ্ঠিত বিশ্ব ইজতেমার দ্বিতীয় ধাপেও পর্যাপ্ত নিরাপত্তা: স্বরাষ্ট্রমন্ত্রী লালপুর উপজেলা প্রেসকাবের দ্বি-বর্ষিক নির্বাচন সম্পন্ন সভাপতি রায়হান, সম্পাদক মোয়াজ্জেম ফুলবাড়ীতে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮২তম জন্মবার্ষিকী পালিত ॥

ফরিদপুরের ৫৩ জেলে আটক, বিভিন্ন মেয়াদে সাজা

indexফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুরের সদর উপজেলা থেকে ২৫ জন, সদরপুর উপজেলা থেকে ২৫ জন এবং চরভদ্রাসন উপজেলা থেকে ৩জন জেলেকে আটক করেছে ভ্রাম্যমান আদালত। আটককৃত জেলেদের বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে।
জেলা প্রশাসন সূত্রে জানাগেছে, বুধবার রাত থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত সদর উপজেলার পদ্মা নদীর বিভিন্ন স্থানে অভিযান চালায় ভ্রাম্যমান আদালত। এ সময় আটক করা হয় ২৫ জেলেকে। তাদের কাছ থেকে প্রায় ১ লাখ মিটার কারেন্ট জাল, ১ মন ইলিশ জব্দ করা হয়। আটককৃত জেলেদের প্রত্যেককে ১৫ দিন করে কারাদন্ড প্রদান করা হয়। একই দিন জেলার সদরপুর উপজেলা থেকে আটক করা হয় ২৫ জেলেকে। তাদের কাছ থেকে বিপুল পরিমান ইলিশ মাছ জব্দ করা হয়। এসময় আটককৃত ২৫ জেলের প্রত্যেককে ২৫ দিন করে কারাদন্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী অফিসার রোখসানা আক্তার। এদিকে, বৃহস্পতিবার সকালে জেলার চরভদ্রাসন এলাকার পদ্মা নদী থেকে আটক করা হয় ৩ জেলেকে। এসময় তাদের কাছ থেকে ২০ কেজি ইলিশ ও ২ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করা হয়। পরে আটককৃত জেলেদের প্রত্যেককে ২৫ দিন করে কারাদন্ড দেয় ভ্রাম্যমান আদালত। আটককৃত জাল গুলো পুড়িয়ে ফেলা হয় এবং জব্দকৃত ইলিশ মাছ বিভিন্ন এতিমখানায় বিলি করা হয়।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ