মঙ্গলবার,১৬ই অক্টোবর, ২০১৮ ইং,১লা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:১৪
পারিশ্রমিক–বৈষম্য নিয়ে মুখ খুললেন ক্লেয়ার ফয় মাইক্রোসফটের সহ-প্রতিষ্ঠাতা পল অ্যালেন আর নেই আজ মহাসপ্তমীতে হবে দেবী দুর্গার চক্ষুদান স্পেনের ঘরের মাঠে ইংল্যান্ডের জয় ইসলামে খাদ্যে ভেজালের পরিণতি ব্লকচেইন প্রযুক্তি স্মার্টফোন আনছে এইচটিসি মেসেঞ্জারে আসছে আনসেন্ড অপশন

ফরিদপুরের ৫৩ জেলে আটক, বিভিন্ন মেয়াদে সাজা

indexফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুরের সদর উপজেলা থেকে ২৫ জন, সদরপুর উপজেলা থেকে ২৫ জন এবং চরভদ্রাসন উপজেলা থেকে ৩জন জেলেকে আটক করেছে ভ্রাম্যমান আদালত। আটককৃত জেলেদের বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে।
জেলা প্রশাসন সূত্রে জানাগেছে, বুধবার রাত থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত সদর উপজেলার পদ্মা নদীর বিভিন্ন স্থানে অভিযান চালায় ভ্রাম্যমান আদালত। এ সময় আটক করা হয় ২৫ জেলেকে। তাদের কাছ থেকে প্রায় ১ লাখ মিটার কারেন্ট জাল, ১ মন ইলিশ জব্দ করা হয়। আটককৃত জেলেদের প্রত্যেককে ১৫ দিন করে কারাদন্ড প্রদান করা হয়। একই দিন জেলার সদরপুর উপজেলা থেকে আটক করা হয় ২৫ জেলেকে। তাদের কাছ থেকে বিপুল পরিমান ইলিশ মাছ জব্দ করা হয়। এসময় আটককৃত ২৫ জেলের প্রত্যেককে ২৫ দিন করে কারাদন্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী অফিসার রোখসানা আক্তার। এদিকে, বৃহস্পতিবার সকালে জেলার চরভদ্রাসন এলাকার পদ্মা নদী থেকে আটক করা হয় ৩ জেলেকে। এসময় তাদের কাছ থেকে ২০ কেজি ইলিশ ও ২ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করা হয়। পরে আটককৃত জেলেদের প্রত্যেককে ২৫ দিন করে কারাদন্ড দেয় ভ্রাম্যমান আদালত। আটককৃত জাল গুলো পুড়িয়ে ফেলা হয় এবং জব্দকৃত ইলিশ মাছ বিভিন্ন এতিমখানায় বিলি করা হয়।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ