বুধবার,১৮ই জুলাই, ২০১৮ ইং,৩রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৪৮
পার্বতীপুরে ৩ দিন ব্যাপি ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন মুক্তিযোদ্ধার সন্তানদের কোটার বিরুদ্ধেই সাম্প্রতিক আন্দোলন : প্রধানমন্ত্রী দেশ গড়তে জাপানের অভিজ্ঞতা কাজে লাগাতে হবে : শিক্ষামন্ত্রী অবশেষে বয়সসীমার বাধ্যবাধকতা আসছে কারিগরি ও মাদ্রাসায় শিক্ষক নিয়োগে সুস্থতার জন্য চাই নিয়ন্ত্রিত জীবন ৮ শিক্ষা কর্মকর্তাকে কলেজে সংযুক্তি ‘ভাতায় খাদ্য কিনতে পারবেন কিন্তু কাজ আপনাকে করতে হবে’

ফরিদপুরের ৫৩ জেলে আটক, বিভিন্ন মেয়াদে সাজা

indexফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুরের সদর উপজেলা থেকে ২৫ জন, সদরপুর উপজেলা থেকে ২৫ জন এবং চরভদ্রাসন উপজেলা থেকে ৩জন জেলেকে আটক করেছে ভ্রাম্যমান আদালত। আটককৃত জেলেদের বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে।
জেলা প্রশাসন সূত্রে জানাগেছে, বুধবার রাত থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত সদর উপজেলার পদ্মা নদীর বিভিন্ন স্থানে অভিযান চালায় ভ্রাম্যমান আদালত। এ সময় আটক করা হয় ২৫ জেলেকে। তাদের কাছ থেকে প্রায় ১ লাখ মিটার কারেন্ট জাল, ১ মন ইলিশ জব্দ করা হয়। আটককৃত জেলেদের প্রত্যেককে ১৫ দিন করে কারাদন্ড প্রদান করা হয়। একই দিন জেলার সদরপুর উপজেলা থেকে আটক করা হয় ২৫ জেলেকে। তাদের কাছ থেকে বিপুল পরিমান ইলিশ মাছ জব্দ করা হয়। এসময় আটককৃত ২৫ জেলের প্রত্যেককে ২৫ দিন করে কারাদন্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী অফিসার রোখসানা আক্তার। এদিকে, বৃহস্পতিবার সকালে জেলার চরভদ্রাসন এলাকার পদ্মা নদী থেকে আটক করা হয় ৩ জেলেকে। এসময় তাদের কাছ থেকে ২০ কেজি ইলিশ ও ২ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করা হয়। পরে আটককৃত জেলেদের প্রত্যেককে ২৫ দিন করে কারাদন্ড দেয় ভ্রাম্যমান আদালত। আটককৃত জাল গুলো পুড়িয়ে ফেলা হয় এবং জব্দকৃত ইলিশ মাছ বিভিন্ন এতিমখানায় বিলি করা হয়।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ