শুক্রবার,২০শে জানুয়ারি, ২০১৭ ইং,৭ই মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:৪২
পার্বতীপুরে বোরো আবাদের ধুম আজ ‘শহীদ আসাদ দিবস’ আজ যুক্তরাষ্ট্রের ৪৫তম প্রেসিডেন্ট হিসেবে শপথ নেবেন ট্রাম্প ইজতেমা চলছে দ্বিতীয় পর্বের জনবল নিয়োগ দেবে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি পরীমনির মন জুড়ে শুধুই ‘স্বপ্নজাল’ আগামী নির্বাচনে আ.লীগকে পুণরায় মতায় আনতে হবে -রমেশ চন্দ্র সেন

ফরিদপুরের ভাংগায় প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় ছাত্রীকে ছুরিকাঘাতের চেষ্টা, দুই বখাটেকে সাজা প্রদান

download-3ফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুর জেলার ভাংগা উপজেলায় প্রেমের প্রস্তাব দিয়ে সাড়া না পেয়ে ভাংগা সরকারী কে এম কলেজের মানবিক বিভাগের এক ছাত্রীকে ছুরিকাঘাতের চেষ্টা করা হয়। পরে শিক্ষার্থীরা দুই বখাটে ছাত্রকে আটক করে। তাদের কাছ থেকে অত্যাধুনিক ছুরি, মোবাইল ফোন উদ্ধার করা হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুই বখাটে ছাত্রকে আটক করে থানায় নিয়ে আসে। পরবর্তীতে ভ্রাম্যমান আদালতের সামনে হাজির করে দুই বখাটে ছাত্রকে ১ বছর করে কারাদন্ড প্রদান করে জেলহাজতে পাঠানো হয়।
ভাংগা সরকারী কে এম কলেজের অধ্যক্ষ মোশায়েদ হোসেন ঢালি জানান, বৃহস্পতিবার কলেজ ক্যাম্পাসের ভেতরে মানবিক বিভাগের ছাত্রী তুলি আক্তারকে একই কলেজের ছাত্র সবুজ মাতুব্বর প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো। তুলি আক্তার প্রেমের প্রস্তাব ফিরিয়ে দিলে ক্ষুব্দ হয় সবুজ মাতুব্বর। পরে সবুজ তার বন্ধু সুজন মোল্যাকে সঙ্গে নিয়ে তুলির উপর আক্রমন চালায়। বিষয়টি টের পেয়ে কলেজের অন্য শিক্ষার্থীরা এগিয়ে এসে তুলি আক্তারকে তাদের আক্রমন থেকে উদ্ধার করে। এসময় আটক করা হয় সবুজ ও সুজনকে।
এ ঘটনায় দুই শিক্ষার্থী সবুজ ও সুজনকে কলেজ থেকে সাময়িক বহিস্কার করা হয়েছে। কলেজ ছাত্রীকে ছুরিকাঘাত করার চেষ্টার অভিযোগে আটক সবুজ ও সুজনকে ভ্রাম্যমান আদালতের সামনে হাজির করা হয়। দুপুরে ভ্রাম্যমান আদালতের বিচারক ভাংগা উপজেলা সহকারী কমিশনার (ভুমি) পুরবী গোলদার উপস্থিত হয়ে সবুজ ও সুজনকে ১ বছর করে কারাদন্ড প্রদান করে। ভাংগা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আদালতের নির্দেশ মোতাবেক সাজাপ্রাপ্ত দুই ছাত্রকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


%d bloggers like this: