বৃহস্পতিবার,২২শে নভেম্বর, ২০১৮ ইং,৮ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১২:৪৬
বিএনপি থেকে আওয়ামী লীগে আসতে অনেকেই আগ্রহী লালমনিরহাটে ইসলামী আন্দোলনে ৩ প্রার্থীর মনোনয়ন পত্র সংগ্রহ লালমনিরহাটে ঈদে মিলাদুন্নবী উপলে র‌্যালী ও দোয়া মাহফিল ১০ বছরের পরিবর্তন অব্যাহত রাখাই আওয়ামী লীগের লক্ষ্য শিখা অনির্বাণে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা পার্বতীপুরে ছাত্রলীগের কর্মসূচি পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আজ

প্লাস্টিকে মোড়ানো শিশু, তরুণীর স্তন্যদান, অতঃপর..

মূক্তিনিউজ২৪.কম ডেস্ক:  ঘটনাটি ভারতের বাগুইআটির দশদ্রোণের মালিবাগান এলাকায়। এলাকার বাসিন্দা মুকুল দাসের বাড়িতে কাজ করছিলেন পেশায় পরিচারিকা মুস্তারি বিবি।

এদিন সকাল সাড়ে ১০টা নাগাদ বাসন ধুতে গিয়ে তিনি সদ্যোজাত শিশু কান্না শুনতে পান।   বাড়ির বাইরে বেরিয়ে দেখেন, পাশের ফাঁকা জমির কিনারায় পড়ে রয়েছে লাল রঙের একটি পোশাকের ব্যাগ। কান্নার আওয়াজ আসছে সেটির ভিতর থেকে! মুস্তারি জানান, ব্যাগের ভিতর উঁকি দিয়েই তিনি প্লাস্টিকে মোড়া সদ্যোজাতকে দেখেন।

আরো পড়ুন: ধামরাইয়ে প্লাস্টিকের ব্যাগে মোড়ানো নবজাতক উদ্ধার

ছেলেটির নাড়ি ভাল করে কাটা হয়নি। সারা শরীরে রক্ত। অতঃপর চিৎকার করে এলাকার বাসিন্দাদের ডাকেন মুস্তারি।   কান্না থামাতে শিশুটির গা মুছিয়ে  বুকের দুধ খাওয়ান ঐ তরুনী। এদিকে খবর পেয়ে ততক্ষণে ঘটনাস্থলে পৌঁছয় বাগুইআটি থানার পুলিশ। পরে উদ্ধার হওয়া শিশুটিকে হাসপাতালে ভর্তি করানো হয়।

কুড়িয়ে পাওয়া সদ্যোজাতকে বুকের দুধ খাইয়ে তাকেই মেয়ে হিসাবে চান বছর সাতাশের ওই তরুণী।

সূএ: কালের কণ্ঠ

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ