মঙ্গলবার,১২ই ডিসেম্বর, ২০১৭ ইং,২৮শে অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৪৩
বাগাতিপাড়ায় জাতীয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি দিবস পার্বতীপুরে এসিড সহিংসতা প্রতিরোধে মতবিনিময় সভা লালপুরে জাতীয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি দিবস পালিত বেপরোয়াভাবে চলাচল করছে চার্জার চালিত ভ্যান মেধাবী ছাত্র অর্থের অভাবে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পারছে না আমার দেশ পত্রিকার সম্পাদকের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলাপ্রত্যাহারের দাবী ॥ ফুলবাড়ী থানা প্রেস কাবের সাংবাদিকদের তীব্র নিন্দা ও ক্ষোভ ॥ ফুলবাড়ীতে তেল গ্যাস খনিজ সম্পদ বিদ্যুৎ বন্দর রক্ষা কমিটির সংবাদ সম্মেলন ॥

প্লাস্টিকে মোড়ানো শিশু, তরুণীর স্তন্যদান, অতঃপর..

মূক্তিনিউজ২৪.কম ডেস্ক:  ঘটনাটি ভারতের বাগুইআটির দশদ্রোণের মালিবাগান এলাকায়। এলাকার বাসিন্দা মুকুল দাসের বাড়িতে কাজ করছিলেন পেশায় পরিচারিকা মুস্তারি বিবি।

এদিন সকাল সাড়ে ১০টা নাগাদ বাসন ধুতে গিয়ে তিনি সদ্যোজাত শিশু কান্না শুনতে পান।   বাড়ির বাইরে বেরিয়ে দেখেন, পাশের ফাঁকা জমির কিনারায় পড়ে রয়েছে লাল রঙের একটি পোশাকের ব্যাগ। কান্নার আওয়াজ আসছে সেটির ভিতর থেকে! মুস্তারি জানান, ব্যাগের ভিতর উঁকি দিয়েই তিনি প্লাস্টিকে মোড়া সদ্যোজাতকে দেখেন।

আরো পড়ুন: ধামরাইয়ে প্লাস্টিকের ব্যাগে মোড়ানো নবজাতক উদ্ধার

ছেলেটির নাড়ি ভাল করে কাটা হয়নি। সারা শরীরে রক্ত। অতঃপর চিৎকার করে এলাকার বাসিন্দাদের ডাকেন মুস্তারি।   কান্না থামাতে শিশুটির গা মুছিয়ে  বুকের দুধ খাওয়ান ঐ তরুনী। এদিকে খবর পেয়ে ততক্ষণে ঘটনাস্থলে পৌঁছয় বাগুইআটি থানার পুলিশ। পরে উদ্ধার হওয়া শিশুটিকে হাসপাতালে ভর্তি করানো হয়।

কুড়িয়ে পাওয়া সদ্যোজাতকে বুকের দুধ খাইয়ে তাকেই মেয়ে হিসাবে চান বছর সাতাশের ওই তরুণী।

সূএ: কালের কণ্ঠ

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ