বৃহস্পতিবার-২১শে মার্চ, ২০১৯ ইং-৭ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:৩৬
পার্বতীপুরের বড়পুকুরিয়ায় কয়লা উত্তোলন বন্ধ ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি সফল ২৬শে মার্চ সারা দেশে একযোগে জাতীয় সংগীত তৃতীয় শ্রেণি পর্যন্ত পরীক্ষা থাকছে না ঢাকায় নিয়োগ দেবে আম্বার গ্রুপ চাকরির সুযোগ দেবে নোভারটিস বাংলাদেশ নিয়োগ দেবে ইন্টারকন্টিনেন্টাল, ঢাকা

প্রোটিয়া ওয়ানডে দলে ফিরলেন আমলা, মার্করাম ও ডুমিনি

1 week ago , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: দক্ষিণ আফ্রিকা দলে ফিরেছেন অভিজ্ঞ ব্যাটসম্যান হাশিম আমলা ও এইডেন মার্করাম। শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাঠে পাঁচ ম্যাচ সিরিজের শেষ দুটি ওয়ানডে দলে জায়গা করে নিয়েছেন তারা। এছাড়া প্রায় সাড়ে চার মাস পর প্রোটিয়াদের ৫০ ওভারের ফরম্যাটে দলে ঢুকেছেন জেপি ডুমিনি।

এদিকে রেজা হেনড্রিক্স ও উইয়ান মুলডার মূল স্কোয়াড থেকে শেষ দুটি ম্যাচে বাদ পড়েছেন। ফলে বর্তমান দল ১৪ থেকে বেড়ে ১৫’তে দাঁড়ালো।

প্রথম তিন ম্যাচ জিতে ইতোমধ্যে সিরিজ জিতে নিয়েছে স্বাগতিক দক্ষিণ আফ্রিকা। পোর্ট অব এলিজাবেথ ও কেপ টাউনে শেষ দুটি ম্যাচ ১৩ ও ১৬ মার্চ অনুষ্ঠিত হবে।

শেষ দুই ওয়ানডের জন্য  দক্ষিণ আফ্রিকা দল: 
ফাফ ডু প্লেসিস (অধিনায়ক), হাশিম আমলা, কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), জেপি ডুমিনি, ইমরান তাহির, এইডেন মার্করাম, ডেভিড মিলার, লুঙ্গি এনগিদি, অ্যানরিচ নরজে, আন্ডিলে ফেলুকওয়ায়ো, ডোয়াইন প্রিটোরিয়াস, কাগিসো রাবাদা, তাবরাইজ শামসি, ডেল স্টেইন, র্যাসি ভ্যান ডার ডুসেন।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ