শনিবার,১৯শে আগস্ট, ২০১৭ ইং,৪ঠা ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:৩৩

সবচেয়ে বেশি বিক্রি হয়েছে গ্যালাক্সি এস৮ পর্নোগ্রাফি ও শিল্পের মধ্যে পার্থক্য করতে ব্যর্থ ফেবু ‘রোবট’ ওজন কমাতে চাইলে এই ৫ খাবারকে ‘না’ বলুন ডাবের পানির উপকারিতা শিশুর সামনে ঝগড়া নয় আধুনিক তথ্য প্রযুক্তি মানুষকে কাছে এনেছে : অধ্যাপক আবদুল মান্নান গরু আমদানী বন্ধের দাবি মাংস ব্যবসায়ী সমিতির

প্রেসকাব নান্দাইলের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত। হাবিব সভাপতি রায়হান সম্পাদক

গত রবিবার (১৮ জুন) ময়মনসিংহ জেলার প্রেসকøাব নান্দাইলের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলন শেষে নুতন কার্যকরী কমিটি গঠিত হয়েছে। এতে এডভোকেট হাবিবুর রহমান ফকির সভাপতি এবং শামছ ই-তাবরীজ রায়হান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
গত রবিবার বিকেলে নান্দাইল বাজারের কাবের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত দ্বি-বার্ষিক সম্মেলনে সভাপতিত্ব করেন কাব সভাপতি হান্নান মাহমুদ। সম্মেলনের শুরুতে সম্পাদক শংকর চন্দ্র বনিক বার্ষিক প্রতিবেদন পেশ করেন।
বক্তব্য রাখেন অধ্যাপক আবুল কাসেম, এ কে এম সায়েম, স্বপন কুমার সাহা, আলী আহসান খান পারভেজ, প্রবাল মজুমদার, আব্দুল হামিদ রতন প্রমুখ।
ইফতারের পর সর্বসম্মতিক্রমে এডভোকেট হাবিবুর রহমানকে (ভোরের কাগজ) সভাপতি এবং শামছ ই তাবরীজ রায়হান (ভোরের ডাক) কে সাধারণ সম্পাদক করে ৯ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ- সভাপতি অরবিন্দ পাল অখিল (সকালের খবর), যুগ্ম সম্পাদক সাইফুল আলম জয় (শতাব্দীর কন্ঠ), কোষাধ্যক্ষ জালাল উদ্দিন ম-ল (জনতা), দপ্তর সম্পাদক- রাসমোহন সাহা কার্যকরী ৩ জন সদস্য হলেন হান্নান মাহমুদ (আমাদের সময়), শংকর চন্দ্র বনিক (ইনকিলাব) এবং স্বপন কুমার সাহা (ক্রাইম নিউজ টুয়েন্টি ফোর ডট কম)। আগামী ২ জুলাই প্রতিষ্ঠা বার্ষিকীর পর এ নুতন কমিটি দুই বছরের জন্য দায়িত্ব পালন। প্রেস বিজ্ঞপ্তি

আপনার মতামত লিখুন

বরিশাল,ময়মনসিংহ,মাদারীপুর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ