বৃহস্পতিবার,২৩শে নভেম্বর, ২০১৭ ইং,৯ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১০:৩৪
হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ ২০১৯ সালের মধ্যে ১শ’ কারিগরি স্কুল-কলেজ হচ্ছে পার্বতীপুরে মধ্যপাড়া পাথর খনির ২৫ শ্রমিক পুরস্কৃত আক্রোশের বলি কোমলমতি পরীার্থীরা হবিগঞ্জে মাইক্রোবাস মোটরসাইকেল সংঘর্ষে নিহত ৩ বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের সাথে পরিবহন শ্রমিকদের সংঘর্ষে ৪ জন আহত তুচ্ছ ঘটনায় দিনাজপুরে ২টি বাসে আগুন ॥ সমঝোতা বৈঠক সিদ্ধান্ত ছাড়াই শেষ ॥ অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট ॥ চরম দুর্ভোগে জনসাধারণ ফুলবাড়ীতে আন্ত : সম্পর্ক উন্নয়ন সভা অনুষ্ঠিত

প্রেমের বিষয়ে বেজায় সতর্ক আনুশকা!

anushka-sharma
anushka-sharma_41280বিনোদন ডেস্ক: ভারতের ক্রিকেট মেগাস্টার বিরাট কোহলির সঙ্গে প্রেমের সম্পর্কের কারণে আলোচনার তুঙ্গে ছিলেন আনুশকা শর্মা। কিন্তু বর্তমানে বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী ও ভারতের টেস্ট অধিনায়কের সম্পর্কটা ঠিক কোন পর্যায়ে, তা এক গোলকধাঁধা বটে। আনুশকা কি অ্যাঙ্গেজড নাকি তিনি সিঙ্গেল? এ নিয়ে ভক্তদের ব্যাপক কৌতূহল। অবশেষে তাদের সেই কৌতূহল মেটালেন আনুশকা নিজেই।
নিজের অভিনীত রাবনে বানা দে জোড়ি সিনেমার প্রচারে বর্তমানে বেজায় ব্যস্ত আনুশকা। সেই ছবির প্রচার চালাতে গিয়ে প্রেম সম্পর্কে নিজের মনোভাবের কথাও জানালেন তিনি। যদিও তাতে বিরাটের সঙ্গে তার সম্পর্কের বিষয়টি ঠিক পরিষ্কার হওয়া গেল না।
আনুশকা বলেছেন, প্রেমের ব্যাপারে আমি কিন্তু বেজায় সতর্ক।
জিও ম্যামি মুম্বই ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালের একটি সেশনে কথা প্রসঙ্গে আনুশকা বলেছেন, আমি কখনো এমন কোনো মানুষের প্রেমে পড়ব না, যে আমার থেকে অনেকটা দূরে দাঁড়িয়ে রয়েছে। আমি যদি বুঝতে পারি যে সে ইন্টারেস্টেড, তবেই আমি প্রেমে পড়ব। এটা আমার নিজের সেফটি। এমন পরিস্থিতিতে আমি গিয়ে বলতে পারব না আমি প্রেমে পড়েছি।
আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ