বুধবার,২১শে নভেম্বর, ২০১৮ ইং,৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৩:১৭
বাংলাদেশ তিন বছরের জন্য ওপিসিডাব্লিউ’র সদস্য নির্বাচিত মির্জাপুরে ভ্রামমাণ আদালতের অভিযানে ৫ ড্রেজার মেশিন ধ্বংস ও ২ জনের সাজা পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) কাল শহীদ জিয়া জনসংখ্যাকে মানব সম্পদে পরিনত করেছিলেন একারণেই আমি বিএনপি’র রাজনীতি করি- সৈয়দপুর পৌর মেয়র হাতীবান্ধায় জলপাইয়ের বিচি গলায় আটকে শিশুর মৃত্যু “জলঢাকায় প্রত্যন্ত এলাকায় প্রাইমারী ও ইবতেদায়ী পরীক্ষা কেন্দ্র ভাবনচুর এমটিএস উচ্চ বিদ্যালয়” ইসি সচিবসহ সংশ্লিষ্ট চারজনের শাস্তি দাবি বিএনপির

প্রিয়াঙ্কার বিয়ে কবে?

1 year ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বলিউডের গন্ডি পেরিয়ে সেই কবেই হলিউডে পাড়ি দিয়েছেন প্রিয়াঙ্কা। বলিউড থেকে হলিউড সর্বত্রই খ্যাতি কুড়িয়েছেন। ইতিমধ্যে বেশ কয়েকটি ছবি রয়েছে তাঁর ঝুলিতে। পেশাগত জীবনকে বেশ ভালোভাবে গুছিয়ে নিয়েছেন তিনি। কিন্তু, ব্যক্তিগত জীবনকে কতটা গোছালেন? ব্যক্তিগত জীবন নিয়ে কী ভাবনা চিন্তা করছেন তিনি? প্রিয়াঙ্কাকে নিয়ে এই প্রশ্ন কিন্তু রয়েছে অনেকের মনেই।

সম্প্রতি তাঁর প্রোডাকশন কম্পানির প্রযোজিত একটি মারাঠি ছবির প্রচারে যান প্রিয়াঙ্কা। সেখানে তাঁর ব্যক্তিগত জীবন ও বিয়ে নিয়ে প্রশ্ন করা হয়। তবে সেই প্রশ্নের সরাসরি উত্তর না দিয়ে একটা যেন ইঙ্গিত দিয়ে যান প্রিয়াঙ্কা। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে অনেকেই কিছু জনেন না। আর সে সব কথা প্রকাশ্যেও আনতে চান না তিনি।

প্রিয়াঙ্কার এই উত্তরের মধ্যে ইঙ্গিত লুকিয়ে রয়েছে বলে মনে করছেন অনেকেই। প্রশ্ন উঠছে, তাহলে নিশ্চয়ই কোনও সম্পর্কে রয়েছেন তিনি। আর সেটা এখনই প্রকাশ্যে আনতে চান না।
বেওয়াচ ছবি দিয়ে হলিউড ছবিতে কাজ শুরু করেন প্রিয়াঙ্কা। এরপর আ কিড লাইক জেক নামে একটি ছবিতে এখন কাজ করছেন। এর পাশাপাশি হলিউডের তৃতীয় প্রোজেক্ট “ইজ়ন’ট ইট রোম্যান্টিক ?” ছবিতেও কাজ শুরু করে দিয়েছেন তিনি। এর পাশাপাশি কোনও বলিউড ছবিতেও কাজ করছেন কি না তাও জিজ্ঞাসা করা হয়। বলেন, ইতিমধ্যে বেশ কয়েক জনের সঙ্গে তাঁর কথা হয়েছে। তবে যতক্ষণ না পর্যন্ত কোনও কিছু নিশ্চিত হচ্ছে ততক্ষণ কিছুই জানাবেন না।

এছাড়া, নিজের বায়োপিক নিয়ে এখনই খুব একটা চিন্তা ভাবনা করছেন না প্রিয়াঙ্কা। সেই একই কথা জানিয়েছিলেন মা মধু চোপড়াও। তিনি চেয়েছিলেন, কেউ যেন প্রিয়াঙ্কাকে নিয়ে একটি বই লেখে। কারণ মেয়ের জীবন যুবসমাজের কাছে প্রেরণা হয়ে উঠতে পারে বলে মনে করেন তিনি। কিন্তু, এখনই সিনেমা তৈরি করার কোনও দরকার নেই বলে জানিয়েছিলেন।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ