সোমবার,২৪শে জুলাই, ২০১৭ ইং,৯ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১২:৩৭

জলঢাকায় প্রাথমিক শিক্ষা পরিবারের কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষকগণের বৃক্ষরোপন কর্মসূচী পালন পার্বতীপুরে ২০৭ প্রাথমিক বিদ্যালয়ে বৃক্ষ রোপন দায়িত্ব পালনে উদ্ভাবনী শক্তি কাজে লাগাতে হবে: প্রধানমন্ত্রী ঝিনাইগাতীতে ১১দফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে শিক্ষক-কর্মচারী ফ্রন্টের সমাবেধ ও মিছিল চিরিরবন্দরেজাতীয়পাবলিকসার্ভিসদিবসউদযাপন লালপুরে জাতীয়করণের দাবিতে বেসরকারি শিক-কর্মচারীদের মানববন্ধন সেন্সরে যাচ্ছে ‘ফিফটি ফিফটি লাভ’

প্রিয়াঙ্কার বিয়ে কবে?

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বলিউডের গন্ডি পেরিয়ে সেই কবেই হলিউডে পাড়ি দিয়েছেন প্রিয়াঙ্কা। বলিউড থেকে হলিউড সর্বত্রই খ্যাতি কুড়িয়েছেন। ইতিমধ্যে বেশ কয়েকটি ছবি রয়েছে তাঁর ঝুলিতে। পেশাগত জীবনকে বেশ ভালোভাবে গুছিয়ে নিয়েছেন তিনি। কিন্তু, ব্যক্তিগত জীবনকে কতটা গোছালেন? ব্যক্তিগত জীবন নিয়ে কী ভাবনা চিন্তা করছেন তিনি? প্রিয়াঙ্কাকে নিয়ে এই প্রশ্ন কিন্তু রয়েছে অনেকের মনেই।

সম্প্রতি তাঁর প্রোডাকশন কম্পানির প্রযোজিত একটি মারাঠি ছবির প্রচারে যান প্রিয়াঙ্কা। সেখানে তাঁর ব্যক্তিগত জীবন ও বিয়ে নিয়ে প্রশ্ন করা হয়। তবে সেই প্রশ্নের সরাসরি উত্তর না দিয়ে একটা যেন ইঙ্গিত দিয়ে যান প্রিয়াঙ্কা। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে অনেকেই কিছু জনেন না। আর সে সব কথা প্রকাশ্যেও আনতে চান না তিনি।

প্রিয়াঙ্কার এই উত্তরের মধ্যে ইঙ্গিত লুকিয়ে রয়েছে বলে মনে করছেন অনেকেই। প্রশ্ন উঠছে, তাহলে নিশ্চয়ই কোনও সম্পর্কে রয়েছেন তিনি। আর সেটা এখনই প্রকাশ্যে আনতে চান না।
বেওয়াচ ছবি দিয়ে হলিউড ছবিতে কাজ শুরু করেন প্রিয়াঙ্কা। এরপর আ কিড লাইক জেক নামে একটি ছবিতে এখন কাজ করছেন। এর পাশাপাশি হলিউডের তৃতীয় প্রোজেক্ট “ইজ়ন’ট ইট রোম্যান্টিক ?” ছবিতেও কাজ শুরু করে দিয়েছেন তিনি। এর পাশাপাশি কোনও বলিউড ছবিতেও কাজ করছেন কি না তাও জিজ্ঞাসা করা হয়। বলেন, ইতিমধ্যে বেশ কয়েক জনের সঙ্গে তাঁর কথা হয়েছে। তবে যতক্ষণ না পর্যন্ত কোনও কিছু নিশ্চিত হচ্ছে ততক্ষণ কিছুই জানাবেন না।

এছাড়া, নিজের বায়োপিক নিয়ে এখনই খুব একটা চিন্তা ভাবনা করছেন না প্রিয়াঙ্কা। সেই একই কথা জানিয়েছিলেন মা মধু চোপড়াও। তিনি চেয়েছিলেন, কেউ যেন প্রিয়াঙ্কাকে নিয়ে একটি বই লেখে। কারণ মেয়ের জীবন যুবসমাজের কাছে প্রেরণা হয়ে উঠতে পারে বলে মনে করেন তিনি। কিন্তু, এখনই সিনেমা তৈরি করার কোনও দরকার নেই বলে জানিয়েছিলেন।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ