বৃহস্পতিবার,২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:৫০
৩২ ধারা বহাল রেখে ডিজিটাল নিরাপত্তা বিল পাস যুব শক্তিকে কাজে লাগাতে পারলে দেশ পিছিয়ে থাকবে না’ বাংলাদেশে নগর স্বাস্থ্য সেবার উন্নয়নে এডিবির ১১ কোটি ডলারের ঋণ অনুমোদন বেসরকারি পর্যায়ে পেনশন চালু করতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী গানের ব্যান্ড খুলছেন শুভশ্রী! তামিমকে ফোন করলেন প্রধানমন্ত্রী মুক্তি পেলেন নওয়াজ শরীফ

প্রিয়াংকার ১০০কোটির বাংলো

2 years ago , বিভাগ : বিনোদন,
prianka-%e0%a6%9a%e0%a7%8b%e0%a6%aa%e0%a7%9c%e0%a6%beবিনোদন ডেস্ক: একের পর এক অর্জনের জন্য প্রতিনিয়ত খবরে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বলিউডের পর হলিউডেও অব্যাহত তার সাফল্য।
বর্তমানে প্রিয়াঙ্কা অভিনীত এবিসি চ্যানেলের ‘কোয়ান্টিকো’ টিভি সিরিজের দ্বিতীয় মৌসুমের পর্ব সম্প্রচার হচ্ছে। এ ছাড়া ডোয়াইন জনসনের সঙ্গে বেওয়াচ সিনেমায় দেখা যাবে তাকে। তা ছাড়া বিভিন্ন শোয়ে হাজির হচ্ছেন এ অভিনেত্রী।
সব মিলিয়ে মোটা অঙ্কের পারিশ্রমিক যে পকেটে ভরেছেন প্রিয়াঙ্কা তা বলার অপেক্ষা রাখে না। শোনা যাচ্ছে, মুম্বাইয়ে নিজের স্বপ্নের বাংলো তৈরি করছেন এই অভিনেত্রী। যার জন্য ১০০ কোটি রুপির বেশি খরচ করছেন তিনি। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।
প্রতিবেদনে আরো বলা হয়েছে, ভারতের শীর্ষস্থানীয় একটি বিল্ডার্স প্রতিষ্ঠানকে বাংলোটি তৈরির দায়িত্ব দিয়েছেন প্রিয়াঙ্কা। প্রাসাদসম এ বাংলোতে নাকি শীর্ষ ব্র্যান্ডের জিনিসপত্র স্থান পাবে। বর্তমানে বাংলোটির নির্মাণ কাজ চলছে।
আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ