মঙ্গলবার,২১শে নভেম্বর, ২০১৭ ইং,৭ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:৫৭
কাঁদলেন, কাঁদালেন অতঃপর বিদায় নিলেন সাজেবুর রহমান বড়পুকুরিয়া কয়লা খনির ২টি গ্রামের বাসিন্দাদের ক্ষতিপূরণ দাবী দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় বাইসাইকেল আরোহী নিহত হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ে জয় বাংলা শ্লোগান দিয়ে অবরুদ্ধ ভিসিকে উদ্ধার ছাত্রদের হামলায় ৬ শিক্ষক আহত ॥ মানববন্ধন প্রতিবাদ সমাবেশ ॥ মামলা রেকর্ড হয়নি ব্যর্থতার দায় নিয়ে ইতালিয়ান ফুটবল প্রধানের পদত্যাগ সন্ধ্যায় মুখোমুখি ঢাকা ডায়নামাইটস-রংপুর রাইডার্স পার্বতীপুরে মধ্যপাড়া পাথর খনির মৃত্যুবরনকারী শ্রমিকের পরিবারকে ৬ লাখ টাকা আর্থিক অনুদান প্রদান করলো জিটিসি

প্রিয়াংকার ১০০কোটির বাংলো

prianka-%e0%a6%9a%e0%a7%8b%e0%a6%aa%e0%a7%9c%e0%a6%beবিনোদন ডেস্ক: একের পর এক অর্জনের জন্য প্রতিনিয়ত খবরে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বলিউডের পর হলিউডেও অব্যাহত তার সাফল্য।
বর্তমানে প্রিয়াঙ্কা অভিনীত এবিসি চ্যানেলের ‘কোয়ান্টিকো’ টিভি সিরিজের দ্বিতীয় মৌসুমের পর্ব সম্প্রচার হচ্ছে। এ ছাড়া ডোয়াইন জনসনের সঙ্গে বেওয়াচ সিনেমায় দেখা যাবে তাকে। তা ছাড়া বিভিন্ন শোয়ে হাজির হচ্ছেন এ অভিনেত্রী।
সব মিলিয়ে মোটা অঙ্কের পারিশ্রমিক যে পকেটে ভরেছেন প্রিয়াঙ্কা তা বলার অপেক্ষা রাখে না। শোনা যাচ্ছে, মুম্বাইয়ে নিজের স্বপ্নের বাংলো তৈরি করছেন এই অভিনেত্রী। যার জন্য ১০০ কোটি রুপির বেশি খরচ করছেন তিনি। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।
প্রতিবেদনে আরো বলা হয়েছে, ভারতের শীর্ষস্থানীয় একটি বিল্ডার্স প্রতিষ্ঠানকে বাংলোটি তৈরির দায়িত্ব দিয়েছেন প্রিয়াঙ্কা। প্রাসাদসম এ বাংলোতে নাকি শীর্ষ ব্র্যান্ডের জিনিসপত্র স্থান পাবে। বর্তমানে বাংলোটির নির্মাণ কাজ চলছে।
আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ