বৃহস্পতিবার,১৩ই ডিসেম্বর, ২০১৮ ইং,২৯শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:৩৫
“জলঢাকায় বিজয় দিবসকে নিয়ে ধৃষ্টতামূলক বক্তব্যের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও সড়ক অবরোধ” শহীদ মিনার থেকে নির্বাচনী প্রচার শুরু হচ্ছে আওয়ামী লীগের স্বাধীনতার শত্রুদের উচিত জবাব নৌকায় ভোট যতই ষড়যন্ত্র হোক আমি ভয় পাই না: প্রধানমন্ত্রী পলাশবাড়ীতে ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত নৌকায় ভোট দিয়ে সন্ত্রাসীদের ক্ষমতায় আসার পথ বন্ধ করুন পলাশবাড়ীতে চাল ক্রয়ের উদ্বোধন

প্রিমিয়ার ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি, বেতন ৪৫ হাজার ৫০০ টাকা

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: প্রিমিয়ার ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার পদে নিয়োগ দেবে। তবে কতজনকে নিয়োগ দেওয়া হবে সেটি উল্লেখ করা হয়নি। পুরুষ এবং মহিলা উভয়ই এই পদে আবেদন করতে পারবেন।

পদের নাম

ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার (এমটিও)

যোগ্যতা

যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ব্যাংকিং, ফিন্যান্স, মার্কেটিং, অ্যাকাউন্টিং, ম্যানেজমেন্ট, মানবসম্পদ, গণিত, অর্থনীতি, পরিসংখ্যান, কম্পিউটার সায়েন্স, স্বাস্থ্য অর্থনীতি এবং ব্যবসায় শিক্ষার অন্যান্য বিষয় থেকে এমবিএ/এমবিএম/ইএমবিএ/মাস্টার্স উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। স্নাতক/অনার্স এবং মাস্টার্সে সিজিপিএ ৪.০০-এর মধ্যে ন্যূনতম ৩.০০ পয়েন্ট এবং এসএসসি ও এইচএসসিতে জিপিএ ৫.০০-এর মধ্যে ন্যূনতম ৪.০০ পয়েন্ট থাকতে হবে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৪৫ হাজার ৫০০ থেকে ৫৪ হাজার ৩০০ টাকা। প্রার্থীকে বাংলাদেশের যে কোনো জায়গায় চাকরি করার আগ্রহ থাকতে হবে।

আবেদন প্রক্রিয়া

প্রার্থীকে অনলাইনে premierbankltd.com এই ঠিকানায় আবেদন করতে হবে।

আবেদনের সময়সীমা

আগামী ১৫ নভেম্বর, ২০১৭ পর্যন্ত আবেদন করা যাবে।

সূএ: এনটিভিনিউজ

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ