শনিবার,২১শে এপ্রিল, ২০১৮ ইং,৮ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ২:৩৩
পত্নীতলায় পিকআপ ভ্যানের ধাক্কায় নিহত ১ নেপালের ত্রিভুবনে ফের রানওয়ে থেকে ছিটকে গেল বিমান শাকিব ভক্তদের আফসোস সিরাজগঞ্জের সলপে ঐতিহ্যবাহী ঘোল উৎসব সারদা পুলিশ একাডেমিতে চাকরি বিশ্বের সবচেয়ে প্রভাবশালী ১০০ জনের তালিকায় শেখ হাসিনা ছাত্রলীগকে নতুন করে সাজানো হবে: সেতুমন্ত্রী

প্রাণিসম্পদ অধিদপ্তরে আবেদনের শেষ তারিখ ৫ অক্টোবর

898

মুক্তিনিউজ24.কম ডেস্ক: প্রাণিসম্পদ অধিদপ্তরে চারটি পদে মোট ৬০২ জন লোক নিয়োগের বিপরীতে আবেদনের শেষ তারিখ ৫ অক্টোবর বিকেল পাঁচটা পর্যন্ত। বিজ্ঞপ্তিতে ভিএফএ পদে ২৮৯ জন, এফএ (এ/আই) পদে ২৪৮ জন, কম্পাউন্ডার পদে ৫৫ জন, পোলট্রির টেকনিশিয়ান পদে ১০ জনকে নিয়োগ করা হবে।

সবগুলো পদে আবেদনের জন্য প্রার্থীকে অনুমোদিত যেকোনো শিক্ষা বোর্ড থেকে বিজ্ঞান বিভাগে উচ্চমাধ্যমিক বা সমমান পাস হতে হবে।

বয়স হতে হবে ৩০-০৮-১৬ তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে। শারীরিক প্রতিবন্ধী এবং মুক্তিযোদ্ধা / শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যার ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর। মুক্তিযোদ্ধাদের নাতী / নাতনীদের ক্ষেত্রে বয়সসীমা ৩০ বছর।

অনলাইনে আবেদনপত্র পূরণের সব নির্দেশনা প্রাণিসম্পদ অধিদপ্তরের www.dls.gov.bd ওয়েবসাইটে পাওয়া যাবে। উল্লিখিত ওয়েবসাইটে আবেদন ফরম পূরণ করতে হবে। অনলাইনে পূরণকৃত আবেদনপত্রের প্রিন্ট কপি, দুই কপি পাসপোর্ট সাইজের ছবি, সব শিক্ষাগত যোগ্যতার সনদ, জাতীয় পরিচয়পত্র অথবা জন্ম নিবন্ধন সনদ, নাগরিকত্ব সনদের সত্যায়িত অনুলিপিসহ অন্যান্য কাগজপত্র উপপরিচালক, প্রাণিস্বাস্থ্য ও প্রশাসন-১, প্রাণিসম্পদ অধিদপ্তর, কৃষিখামার সড়ক, ফার্মগেট, ঢাকা-১২১৫ বরাবর ডাকযোগে পাঠাতে হবে।

আবেদনপত্রের সঙ্গে নিয়োগ পরীক্ষার ফি বাবদ বাংলাদেশ ব্যাংক/ সোনালী ব্যাংক লি. থেকে ১০০ টাকা মূল্যের ট্রেজারি চালান মহাপরিচালক, প্রাণিসম্পদ অধিদপ্তর, বাংলাদেশ, ঢাকা বরাবরে (১-৪৪৪১-০০০০-২০৩১ কোডে জমা দিয়ে চালানের মূল কপি সংযুক্ত করতে হবে) পাঠাতে হবে। ট্রেজারি চালানের নম্বর, তারিখ, ব্যাংকের নাম ও ঠিকানা অনলাইনে পূরণ করে ট্রেজারি চালানের স্ক্যান কপি সংযুক্ত করে দিতে হবে।

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ