বুধবার,২১শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং,৯ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১:২৫
নতুন পদ্ধতিতে এসএসসি পরীক্ষা আগামীকাল মহান একুশে ফেব্রুয়ারি আমাদের ঐতিহ্য-সংস্কৃতিকে যথাযথ মর্যাদা দিতে হবে : প্রধানমন্ত্রী ফুলবাড়ীতে বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ইন্সটিটিউট এর নতুন ভবনের ভিত্তি স্থাপন ॥ পার্বতীপুরে চতুর্থ আন্তঃজেলা ইয়ংস্টার টি-২০ গোল্ড কাপ ক্রিকেট টুর্নামেন্ট খেলা অনুষ্টিত দিনাজপুরে সড়ক ও জনপথ বিভাগের বাস্তবায়নে ১৩৬ কোটি টাকা ব্যায়ে ৩টি ব্রীজ নির্মাণ কাজের উদ্বোধন কলাপাড়া এমবি অনার্স কলেজে চুরি !

প্রশ্নফাঁস এড়াতে পরীক্ষার শুরুতে ইন্টারনেটে ধীরগতি

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: এসএসসিতে প্রশ্নফাঁস ঠেকাতে আগামী সবগুলো পরীক্ষার শুরুতে আড়াই ঘণ্টা (সকাল ৮টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত) ইন্টারনেটের গতি সীমিত রাখার নির্দেশনা দিয়েছে সরকার।

আগামী ২৪ ফেব্রুয়ারি পর্যন্ত দেশের সব আইএসপি ও মোবাইল অপারেটরদের ২৫ কেবিপিএস গতিতে মোবাইলে ইন্টারনেট সেবা দিতে নির্দেশনা দিয়েছে টেলিযোগাযোগ খাতের নিয়ন্ত্রক সংস্থা বিটিআরসি।

সরকারের নির্দেশে এ ব্যবস্থা নেওয়া হয়েছে বলে বিটিআরসির চেয়ারম্যান ড. শাহজাহান মাহমুদ আজ রবিবার বিষয়টি নিশ্চিত করেছেন।

আর ১৮ ফেব্রুয়ারি বেলা ১২টা থেকে আড়াইটা পর্যন্ত সীমিত থাকবে গতি। রোববার রাত সাড়ে ১০টা থেকে ইন্টারনেটের গতি সীমিত করার পরীক্ষা চালাবে সরকার।

প্রশ্নফাঁস এড়াতে এর আগে সকালে আধা ঘণ্টা বন্ধ রাখা হয় ইন্টারনেট।

ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (আইএসপিএবি) সভাপতি এম এ হাকিম বলেন, ‘আজ রাতে এবং আরও দশ দিন নির্দিষ্ট সময়ে এই নির্দেশনা অনুসরণ করতে সব ধরনের আইএসপি, মোবাইল অপারেটর ও ওয়াইম্যাক্স অপারেটরকে নির্দেশনা দেওয়া হয়েছে।’

আপনার মতামত লিখুন

জাতীয়,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ