মঙ্গলবার,২২শে জানুয়ারি, ২০১৯ ইং,৯ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:৩৯
“জলঢাকায় অফিস চলাকালীন দেয়ালে কাপড় শুকানো,কক্ষে তালা ও বাহিরে জাতীয় পতাকা উড়ছে” লালপুরে পৌর কাউন্সিলর জামিরুলের দাফন সম্পন্ন, শোকাহত এলাকা ৩০ ডিসেম্বরের নির্বাচন কোনো নির্বাচন হয়নি – লালমনিরহাটে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল জেলা হাসপাতালের ৪০ শতাংশ চিকিৎসকই অনুপস্থিত : দুদক ৫০ হাজার পুলিশ নিয়োগের নির্দেশ প্রধানমন্ত্রীর বিআরটিএ’র স্থগিতকৃত নিয়োগ পরীক্ষার নতুন সময়সূচি মার্কেটিং এক্সিকিউটিভ নিয়োগ দেবে এসিআই

প্রশংসায় ভাসছে জিৎ-সায়ন্তিকার ‘মাহি রে মন’ (ভিডিও)

2 months ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  প্রায় দুই বছর পর একসঙ্গে বড় পর্দায় ফিরছেন জিৎ ও সায়ন্তিকা। সুরিন্দর ফিল্মস প্রযোজিত ‘বাঘ বন্দি খেলা’ ছবিতে তিনটে ভিন্ন ধরনের গল্প বলা হয়েছে।

বাংলা ছবির জগতে হতে চলেছে এক অনবদ্য এক্সপেরিমেন্ট। এই প্রথমবার জিৎ, প্রসেনজিৎ ও সোহমকে দেখা যাবে একই ছবিতে। কিন্তু তিনজন আলাদা পরিচালকের পরিচালনায় তাদের অভিনয় করতে দেখা যাবে।

রাজা চন্দ, সুজিত মন্ডল ও হরনাথ চক্রবর্তি পরিচালিত বাঘ বন্দি খেলার তিনটি অংশ তিনজন পরিচালক ক্রমানুসারে পরিচালনা করেছেন। পরিচালক আলাদা হলেও একই রহস্যকে কেন্দ্র করে এগিয়ে যায় গল্প। ফলত প্রতিটা গল্পেই রয়ে গেছে আগের গল্পের ছোঁয়া।

রাজা চন্দ পরিচালিত বাঘ অংশে অভিনয় করেছেন জিৎ ও সায়ন্তিকা। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির গান ‘মাহি রে’, যেখানে জিৎ ও সায়ন্তিকার রোম্যান্স ফুটিয়ে তোলা হয়েছে। সুরলিত কন্ঠে চমৎকার সব কথায় গাওয়া গানটি মুগ্ধ করতে পেরেছে। গানের মিউজিক, টিউন জোশ লেগেছে। জিৎ বরাবরই গানে ভালো পারফর্ম করে।

প্রায় দুই বছর পর একসঙ্গে দু’জনকে পর্দায় দেখতে পেয়ে কার্যতই খুব খুশি সকলে। ইউবটিউবে তাদের অভিনীত মিষ্টি প্রেমের গান মুক্তি পাওয়ার পর থেকে বহু মানুষের খুব পছন্দ হয়েছে। বর্তমানে তিন নম্বরে ট্রেন্ড করছে মাহি রে।

এই প্রথমবার সিনেমা হলের বদলে টেলিভিশনে কোন ছবি মুক্তি পেতে চলেছে। স্টার জলসা মুভিজে খুব শিগগিরিই আসছে বাঘ বন্দি খেলা।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ