মঙ্গলবার,২৪শে এপ্রিল, ২০১৮ ইং,১১ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৩০
সরকারি অর্থ ব্যয়ে স্বচ্ছতা নিশ্চিত করতে হবে : রাষ্ট্রপতি পূর্ণাঙ্গ মানুষ তৈরিতে বইয়ের গুরুত্ব অপরিসীম : শিক্ষামন্ত্রী শৈলকুপায় ৫ শিক্ষক লাঞ্ছিত : শিক্ষার্থীদের বিক্ষোভ ‘গ্লোবাল উইমেনস লিডারশিপ অ্যাওয়ার্ড’ পাচ্ছেন প্রধানমন্ত্রী রানা প্লাজা ট্র্যাজেডি : গার্মেন্ট ব্যবসায় কী পরিবর্তন হয়েছে মোস্তাফিজের বিপক্ষে রাতে মাঠে নামবেন সাকিব চতুর্দশ শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ ১৯৮৬৩ পরীক্ষার্থী

প্রমিলা ফুটবলারদের সংবর্ধনা ও আর্থিক পুরস্কার প্রদান

2 years ago , বিভাগ : খেলাধুলা,

file-1মুক্তিনিউজ24.কম ডেস্ক: রাজধানী ঢাকায় অনুষ্ঠিত এএফসি অনূর্ধ্ব-১৬ নারী চ্যাম্পিয়নশিপের কোয়লিফায়ার জিতে চূড়ান্ত পর্বে ওঠা বাংলাদেশের মেয়েদের সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। আজ সোমবার রাজধানীর স্থানীয় এক হোটেলে অনুষ্ঠিত হওয়া এ অনুষ্ঠানে সানজিদা, মারিয়া, কৃষ্ণা রানীদের এক বছরের জন্য ভাতা দেওয়ারও ঘোষণা দেয়া হয়েছে। এ সংবর্ধনার পাশাপাশি সানজিদা-কৃষ্ণা রানীদের মোট চারটি ব্যবসায়ী প্রতিষ্ঠান আর্থিক পুরস্কারের ঘোষণাও দিয়েছে। মহিলা চ্যাম্পিয়নশিপের বাছাইপর্বের ‘সি’ গ্রুপ থেকে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে মূলপর্বে খেলা নিশ্চিত করে বাংলাদেশের মেয়েরা। যা বাংলাদেশের নারী ফুটবলের ইতিহাসে নতুন এক নজির।
দলের ২৩ খেলোয়াড়, হেড কোচ ও ২ সহকারী কোচের জন্য জেমকন গ্রুপ, সাইফ গ্লোবাল স্পোর্টস ৫০ হাজার করে এক লাখ টাকা এবং ক্যাল্ডওয়েল ডেভলপার্স ২৫ হাজার টাকা আর্থিক পুরস্কারের ঘোষণা দেয়। এছাড়া, এসএস সলিউশনস আগামী এক বছরের জন্য টাইগ্রেসদের ১০ হাজার করে মাসিক ভাতা প্রদান করবে।
বাংলাদেশ জাতীয় অনূর্ধ্ব-১৬ নারী দলের জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডও আর্থিক পুরস্কার ঘোষণা করেছে। এছাড়া, প্রধানমন্ত্রীর পক্ষ থেকেও বাংলাদেশের এই তারকাদের সংবর্ধনা দেওয়া হবে। দলটিকে ওয়ালটনের পক্ষ থেকেও পাঁচ লাখ টাকার পুরস্কার দেয়ার কথা রয়েছে। ২০১৭ সালের সেপ্টেম্বরে এএফসি অনূর্ধ্ব-১৬ নারী চ্যাম্পিয়নশিপের চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হবে থাইল্যান্ডে। যেখানে জাপান, চীন, অস্ট্রেলিয়া, দক্ষিণ কোরিয়া, উত্তর কোরিয়া, থাইল্যান্ড ও লাওসের সঙ্গে খেলবে বাংলাদেশের মেয়েরা।
সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাফুফে সভাপতি কাজী সালাহউদ্দিন। এছাড়া বাফুফের সহসভাপতি নাবিল আহমেদ, বাদল রায়, তাবিথ আউয়াল, নাইমুর রহমান দুর্জয় ছাড়াও উপস্থিত ছিলেন আর্থিক পুরস্কারের ঘোষণা দেয়া প্রতিষ্ঠান জেমকন গ্রুপের চেয়ারম্যান কাজী এনাম আহমেদ, সাইফ গ্লোবাল স্পোর্টস’র চেয়ারম্যান তরফদার রুহুল আমিন, ক্যাল্ডওয়েল ডেভলপার্স এর খায়রুল মজিদ এবং এসএস সলিউশনস’র কর্তাব্যক্তিরা।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ