বুধবার,২১শে নভেম্বর, ২০১৮ ইং,৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:৫৫
বিএনপি থেকে আওয়ামী লীগে আসতে অনেকেই আগ্রহী লালমনিরহাটে ইসলামী আন্দোলনে ৩ প্রার্থীর মনোনয়ন পত্র সংগ্রহ লালমনিরহাটে ঈদে মিলাদুন্নবী উপলে র‌্যালী ও দোয়া মাহফিল ১০ বছরের পরিবর্তন অব্যাহত রাখাই আওয়ামী লীগের লক্ষ্য শিখা অনির্বাণে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা পার্বতীপুরে ছাত্রলীগের কর্মসূচি পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আজ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা গাজীপুর-রংপুর মেট্রোপলিটন পুলিশ ইউনিটের উদ্বোধন করলেন

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে রংপুর মেট্রোপলিটন পুলিশ ও গাজীপুর মেট্রোপলিটন পুলিশ ইউনিটের আনুষ্ঠানিক উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ রবিবার (১৬ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে উদ্বোধনের ঘোষণা দেন তিনি।

এর মাধ্যমে আনুষ্ঠানিকভাবে পথচলা শুরু হলো রংপুর ও গাজীপুর মহানগর পুলিশের। দুই মহানগরের বাসিন্দাদের জানমালের নিরাপত্তা নিশ্চিত ও আইনশৃঙ্খলা পরিস্থিতি নির্বিঘ্ন রাখতে কাজ করবে এ দুটি ইউনিট।

রংপুর মেট্রোপলিটন পুলিশের (আরপিএমপি) বর্তমান আয়তন ৫১৭ দশমিক ৩ বর্গ কিলোমিটার। রংপুর সদর, মিঠাপুকুর, বদরগঞ্জ, কাউনিয়া ও পীরগাছার কিছু অংশ আরপিএমপি এলাকায় থাকছে। আরপিএমপি এলাকার থানাগুলো হচ্ছে- কোতোয়ালি, পরশুরাম, তাজহাট, মাহিগঞ্জ, হারাগাছ ও হাজীরহাট।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) কার্যক্রমও চলবে ৮টি থানা নিয়ে। এ থানাগুলো হলো- গাজীপুর সদর, কাশিমপুর, কোনাবাড়ি, বাসন, গাছা, পূবাইল, টঙ্গী পূর্ব ও টঙ্গী পশ্চিম।সূত্র: এবিনিউজ

আপনার মতামত লিখুন

জাতীয়,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ