মঙ্গলবার,২২শে জানুয়ারি, ২০১৯ ইং,৯ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:০৩
“জলঢাকায় অফিস চলাকালীন দেয়ালে কাপড় শুকানো,কক্ষে তালা ও বাহিরে জাতীয় পতাকা উড়ছে” লালপুরে পৌর কাউন্সিলর জামিরুলের দাফন সম্পন্ন, শোকাহত এলাকা ৩০ ডিসেম্বরের নির্বাচন কোনো নির্বাচন হয়নি – লালমনিরহাটে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল জেলা হাসপাতালের ৪০ শতাংশ চিকিৎসকই অনুপস্থিত : দুদক ৫০ হাজার পুলিশ নিয়োগের নির্দেশ প্রধানমন্ত্রীর বিআরটিএ’র স্থগিতকৃত নিয়োগ পরীক্ষার নতুন সময়সূচি মার্কেটিং এক্সিকিউটিভ নিয়োগ দেবে এসিআই

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইফাদের ৪১ তম গর্ভনিং কাউন্সিলে যোগ দিতে ইতালীর রোমে এসে পৌঁছেছেন

ইসমাইল হোসেন স্বপন ইতালি থেকেঃ
প্রধানমন্ত্রী স্থানীয় সময় সন্ধ্যা পৌনে সাতটায় পৌছার কথা থাকলেও ১৫ মওনিট বিলম্ব হয় ,। রোমের আন্তর্জাতিক বিমান বন্দর লিউনার্দো দা ভিঞ্চিতে ফিউমিছিনো এসে পৌচ্ছেন। এসময় ইতালীতে নিযুক্ত বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত আবদুস সোবহান সিকদার সহ ইতালি আ’লীগসহ ইউরোপের বিভিন্ন দেশ থেকে আসা উল্লাসিত আওয়ামী নেতাকমীরা রাত ৮ টায় তাকে ফুলেল অভ্যর্থনা জানান।
ইতালি আ’লীগ সভাপতি ইদ্রিস ফরাজী ও সাধারন সম্পাদক হাসান ইকবালের নেতৃত্বে প্রধানমন্ত্রীকে গণসংবর্ধণা দেওয়ার প্রস্তুতি সম্পন্ন করেছে। ইতোমধ্যে সর্বইউরোপিয়ান আওয়ামী লীগ সভাপতি শ্রী অনিল দাস গুপ্ত, সাধারন সম্পাদক এমএ গনি, যুগ্ম সাধারণ সম্পাদক শামীম হক এবং ডেনমার্ক আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ড:বিদ্যুৎ বড়ুয়া, জার্মান আ’লীগ সাধারন সম্পাদক শেখ বাদল আহমেদ, স্পেন, ফ্রান্স সহ অন্যান্য নেতারা রোমে এসে পৌঁছেছেন।
প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে ইতালির রোমে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা জোড়দার করা হয়েছে। শেখ হাসিনা বিমান বন্দর থেকে সরাসরি গ্রান্ড হোটেল ‘পাকো দেই প্রিনছিপেই’ এসে পৌছেন।
কাল সোমবার দুপুরে ভ্যটিক্যান সিটিতে পোপ ফ্রান্সিস‘র সাথে সাক্ষাৎ করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে দিন ১৩ ফেব্রুয়ারি সকালে ইফাদের ৪১তম গর্ভনিং কাউন্সিলে যোগ দিবেন এবং বিকেলে তিনি ইতালি আ’লীগের দেওয়া গণসংবর্ধনায় অংশ নিবেন।

 

আপনার মতামত লিখুন

জাতীয়,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ