বৃহস্পতিবার,২৬শে এপ্রিল, ২০১৮ ইং,১৩ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:৫৫
ব্যাংক এশিয়ায় নিয়োগ লালপুরের বিশিষ্ট কলামিষ্ট মোসাদ্দেক হোসেন (নানা ভাই) আর নেই চিরিরবন্দরে ব্লাস্ট রোগ দমনে কাজ করছে কৃষি বিভাগ লালপুরে ঝড় শিলা বৃষ্টিতে কৃষকের ক্ষয় ক্ষতি ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু জেনে নিন বিশ্বকাপে টাইগারদের ম্যাচের সময়সূচি কঠিন দিনে সাকিব ভাইয়ের জন্য গর্ব হচ্ছে : মুস্তাফিজ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা তিন দিনের সফরে ওয়াশিংটনে

2 years ago , বিভাগ : জাতীয়,

file-8মুক্তিনিউজ24.কম ডেস্ক: তিন সফরে ওয়াশিংটনে এসে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ২২ সেপ্টেম্বর সন্ধ্যায় তিনি ওয়াশিংটনে এসে পৌঁছেন এবং এসেই সরাসরি তিনি তাঁর ছেলে প্রধানমন্ত্রীর উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়ের বাসভবনে চলে যান। ওয়াশিংটনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ২৫ তারিখ রবিবার পর্যন্ত অবস্থান করবেন। ২৫ সেপ্টেম্বর রবিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমিরেট্স এয়ারওয়েজের একটি ফ্লাইটে দেশের উদ্দেশ্যে ওয়াশিংটন ডিসি’র ডালাস ইন্টারন্যাশনাল এয়ারপোর্ট ত্যাগ করবেন বলে কথা রয়েছে। তবে ওয়াশিংটনে প্রধানমন্ত্রীর অবস্থান দীর্ঘ হতে পারে বলে সর্বশেষ খবরে জানা যায়।
আগামী ২৮ সেপ্টেম্বর বুধবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন। প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজিব ওয়াজেদ জয় তার মায়ের এই জন্মদিন ওয়াশিংটনে পালন করার জন্য অনুরোধ জানিয়েছেন। সন্তানের অনুরোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী বুধবার পর্যন্ত ওয়াশিংটনে অবস্থান করতে পারেন বলে সর্বশেষ খবরে জানা যায়। পুত্র সজিব ওয়াজেদ জয়ের অনুরোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ২৮ সেপ্টেম্বর বুধবার ওয়াশিংটনে থাকার চুড়ান্ত সিদ্ধান্ত হলে ওয়াশিংটনে জন্মদিন পালন শেষে আগামী ২৯ সেপ্টেম্বর বৃহষ্পতিবার এমিরেটস এয়ারওয়েজের একটি ফ্লাইটে ওয়াশিংটন ডিসির ডালাস আর্ন্তজাতিক বিমানবন্দর ত্যাগ করবেন বলে আশা করা হচ্ছে।
এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ওয়াশিংটনে পৌঁছার পরপরই মেট্র ওয়াশিংটন আওয়ামী লীগ, ভার্জিনিয়া ষ্টেট আওয়ামী লীগ, মেরিল্য্ন্ডা ষ্টেট আওয়ামী লীগের নেতৃবৃন্দ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর বিষয়ক সম্পাদক আবদুস সোবহান গোলাপের সাথে তার হোটেল কক্ষে সাক্ষাত করেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সম্মানে ওয়াশিংটনে একটি সার্বজনী গণ সর্ম্বধনা আয়োজনের দাবী জানান। তারা বলে, ২০০৮ সালের পর থেকে ওয়াশিংটসবাসী জননেত্রী শেখ হাসিনাকে আর দেখেনি। ওয়াশিংটনবাসী নেত্রীকে এক নজর দেখার জন্য উন্মুখ হয়ে আছে। ওয়াশিংটনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবস্থান দীর্ঘ হলে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর বিষয়ক সম্পাদক আবদুস সোবহান গোলাপ এই ব্যাপারে প্রধামন্ত্রীর সাথে আলোচনা করবেন বলে নেতৃবৃন্দকে আশ্বস্থ করেন।

আপনার মতামত লিখুন

জাতীয় বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ