বৃহস্পতিবার,২১শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,৯ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৪:১০
বৌ সাজানো প্রতিযোগিতা শুরু করলেন কেকা ফেরদৌসী ১৮ নম্বরে শাকিব কলকাতার সেরাদের তালিকায় পলাশবাড়ী স্বেচ্ছায় রক্তদান সংগঠনের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শৈলকুপায় খাবার হোটেলসহ বিভিন্ন প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা হাতীবান্ধায় স্টুডেন্ট কাউন্সিল অনুষ্ঠিত ৩১ মার্চ চতুর্থ ধাপের উপজেলা নির্বাচন হবে : ইসি সচিব ডোমার ভিত্তি বীজ আলু উৎপাদন খামারে বাম্পার ফলনের সম্ভাবনা।

প্রধানমন্ত্রী না চাইলে কোটা থাকবে না : মোজাম্মেল হক

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ফ ম মোজাম্মেল হক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা না চাইলে কোটা থাকবে না। পৃথিবীর অনেক দেশেই এমনকি ভারতে এবং ব্রিটিশ আমলেও ছিল, কোটা থাকবে তবে হয়ত সেটা পরিবর্তন হয়ে মেধাবীরা যেন আরো বেশি সুযোগ পায় সেই ব্যবস্থা নেওয়া হবে।

আজ শনিবার কুষ্টিয়ার ভেড়ামারায় উপজেলা মুক্তিযোদ্ধা সমাবেশে যোগ দেওয়ার আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এ সব কথা বলেন।

তিনি বলেন, কোটাবিরোধী আন্দোলন নিয়ে যে তথ্য প্রকাশ পেয়েছে, তাতে অন্যদের মদদ থাকার সুস্পষ্ট প্রমাণ আছে। দেশ থেকে বিতাড়িত তারেক জিয়া তাদেরকে উৎসাহিত করেছে। এই আন্দেলনকে কীভাবে খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে পরিণত করা যায়, সেই চেষ্টাও করা হয়েছে।

মন্ত্রী বলেন, প্রথম দিকে এই আন্দোলনের উদ্দেশ্য সৎ ছিলো, কিন্তু পরবর্তীতে এটা উদ্দেশ্যমূলক ছিলো এবং এই আন্দোলনের মাধ্যমে বিএনপি রাজপথে আসার একটা হীন প্রচেষ্টা চালিয়েছিল।

তিনি আরো বলেন, এই আন্দোলনে যারা লেখাপড়া করে না, ছাত্র না, অন্য পেশায় নিয়োজিত তারা ভিসির বাসায় হামলা চালিয়ে লুট করেছিল।

অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলির সদস্য রশিদুল আলম, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর খান, জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলামসহ অন্য নেতারা উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

মুক্তিযুদ্ধ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ