মঙ্গলবার,২২শে জানুয়ারি, ২০১৯ ইং,৯ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:০১
“জলঢাকায় অফিস চলাকালীন দেয়ালে কাপড় শুকানো,কক্ষে তালা ও বাহিরে জাতীয় পতাকা উড়ছে” লালপুরে পৌর কাউন্সিলর জামিরুলের দাফন সম্পন্ন, শোকাহত এলাকা ৩০ ডিসেম্বরের নির্বাচন কোনো নির্বাচন হয়নি – লালমনিরহাটে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল জেলা হাসপাতালের ৪০ শতাংশ চিকিৎসকই অনুপস্থিত : দুদক ৫০ হাজার পুলিশ নিয়োগের নির্দেশ প্রধানমন্ত্রীর বিআরটিএ’র স্থগিতকৃত নিয়োগ পরীক্ষার নতুন সময়সূচি মার্কেটিং এক্সিকিউটিভ নিয়োগ দেবে এসিআই

প্রধানমন্ত্রী এখন ভালো আছেন

মুক্তিনিউজ24.কম ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন ভালো আছেন। সোমবার মার্কিন যুক্তরাষ্ট্রের রাজধানী ওয়াশিংটনে তার গলব্লাডারে সফল অস্ত্রোপচার করা হয়।
প্রধানমন্ত্রীর পুত্র সজীব ওয়াজেদ জয় বৃহস্পতিবার তার ফেসবুক পোস্টে বলেছেন, ‘তিনি এখন ভালো আছেন’।
প্রধানমন্ত্রীর আইসিটি উপদেষ্টা জয় লিখেছেন, ‘গত সোমবার রাতে মা’র গল-ব্লাডারের সার্জারি হয়। আমাদের পাশের হাসপাতালে আমার এক ডাক্তার বন্ধু সার্জারি করেন। সার্জারি অত্যন্ত সফল ছিল।’
তিনি আরও বলেন, ‘পরদিন সকালেই মা বাসায় ফিরে আসেন। তিনি এখন খুব দ্রত সুস্থ হয়ে উঠছেন।’
জয় লিখেছেন, ‘আজ মার জন্মদিন। কিন্তু আমরা তেমন কিছু করছি না। কারণ মাকে বিশ্রামে থাকতে বলা হয়েছে।’
যারা প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য কামনা করেছেন ও জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন, জয় তাদেরকে ধন্যবাদ জানিয়ে বলেন, তিনি এখন ভালো আছেন।
জাতিসংঘের সাধারণ অধিবেশনে যোগ দিতে গত ১৬ সেপ্টেম্বর নিউইয়র্কের পথে ঢাকা ছাড়েন প্রধানমন্ত্রী। ২১ সেপ্টেম্বর তিনি সাধারণ অধিবেশনে বক্তৃতা করেন।
জাতিসংঘের কর্মসূচি শেষে ২২ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী ভার্জিনিয়ায় যান। ছেলের পরিবারের সঙ্গে এক সপ্তাহ কাটিয়ে ২৯ সেপ্টেম্বর দেশে রওনা হওয়ার কথা ছিল তার।
এদিকে দেশে বৃহস্পতিবার শেখ হাসিনার জন্মদিনে তার আরোগ্য লাভের জন্য দোয়া মাহফিলের আয়োজন করে আওয়ামী লীগ।
আপনার মতামত লিখুন

জাতীয়,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ