মঙ্গলবার,২২শে মে, ২০১৮ ইং,৮ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:৫৭
জাতীয় বিশ্ববিদ্যালয়ে অবকাঠামো নির্মাণ শিগগিরই শুরু বাংলাদেশ ব্যাংকের লিখিত পরীক্ষা ২৫ মে প্রধানমন্ত্রী শুক্রবার কলকাতা যাচ্ছেন মারা গেছেন অভিনেত্রী তাজিন আহমেদ উল্লাপাড়ায় বজ্রপাতে কৃষকের মৃত্যু নাটোরে আম সংগ্রহে দুই মাসের সময় বেধে দিল প্রশাসন পার্বতীপুরের শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান খোলাহাটি ডিগ্রী কলেজ

প্রধানমন্ত্রী ইতালি পৌঁছেছেন

3 months ago , বিভাগ : জাতীয়,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতালি ও ভ্যাটিক্যান সিটিতে চার দিনের সরকারি সফরে আজ রবিবার বিকেলে ইতালির রোমে পৌঁছেছেন।

প্রধানমন্ত্রী ও তাঁর সফর সঙ্গীদের নিয়ে এ্যামিরেটস-এর একটি ফ্লাইট বিকেল ৬.৪৫ মিনিটে লিউনার্দো দ্য-ভিঞ্চি মিউমিচিনো বিমানবন্দরে অবতরণ করে।

ইতালিতে বাংলাদেশের রাষ্ট্রদূত আবদুস সোবহান সিকদার এবং ইফাদ-এর ভাইস প্রেসিডেন্ট ক্লদিয়া রিখতার বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে অভ্যর্থনা জানান।

ইতালিতে প্রধানমন্ত্রী ইফাদের প্রেসিডেন্ট গিলবার্ট এফ হুয়াঙবো’র আমন্ত্রণে আন্তর্জাতিক কৃষি উন্নয়ন তহবিল (আইএফএডি) পরিচালনা পরিষদের বার্ষিক সম্মেলনে যোগ দেবেন।

পোপ ফ্রান্সিসের আমন্ত্রণে শেখ হাসিনা ১২ ফেব্রুয়ারি হলি সি (ভ্যাটিক্যান সিটি) সফর করবেন এবং এ সময় পোপ ও সেক্রেটারি স্টেট অব ভ্যাটিকান সিটি কার্ডিনাল পেইট্রো পারোলাইনের সঙ্গে বৈঠক করবেন।

আপনার মতামত লিখুন

জাতীয় বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ