রবিবার,১৮ই ফেব্রুয়ারি, ২০১৮ ইং,৬ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ২:৫৮
খুলনায় পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে আটক ৯ দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে প্রশ্ন ফাঁসের অভিযোগে শিক্ষক আটক লালমনিরহাট ইজতেমার আখেরি মুনাজাতে লক্ষাধীক ধর্মপ্রাণ মানুষের ঢল আজ মহানায়ক মান্নার দশম মৃত্যুবার্ষিকী অনার্স ৪র্থ বর্ষের ফলাফল প্রকাশ ‘বাঁচাও বাঁচাও’ বলছিলাম, কারণ আমি ডুবে যাচ্ছিলাম!

প্রধানমন্ত্রীর সঙ্গে সিপিএ প্রতিনিধিদলের সাক্ষাৎ

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন কমনওয়েলথ পার্লামেন্টারি অ্যাসোসিয়েশনের (সিপিএ) একটি প্রতিনিধিদল।

মঙ্গলবার সন্ধ্যায় গণভবনের লনে প্রধানমন্ত্রী অতিথিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন এবং সিপিএ সম্মেলনে যোগদানের জন্য তাদেরকে আন্তরিক ধন্যবাদ জানান।

প্রধানমন্ত্রী এসময় সিপিএ’র নবনির্বাচিত চেয়ারপার্সন ও ক্যামেরুন ন্যাশনাল পার্লামেন্টের ডেপুটি স্পিকার ইমিলিয়া মনজোয়া লিফাকার সঙ্গেও কথা বলেন। নবনির্বাচিত সিপিএ চেয়ারপার্সনকে অভিনন্দন জানিয়ে শেখ হাসিনা দায়িত্ব পালনে তার সার্বিক সাফল্য কামনা করেন। খবর বাসসের।

এ সময় অন্যান্যের মধ্যে সিপিএ’র বিদায়ী চেয়ারপার্সন ও জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বি মিয়া, প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা ড. গওহর রিজভী, পররাষ্ট্র প্রতিমন্ত্রী এম শাহরিয়ার আলম এবং প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম উপস্থিত ছিলেন। এ উপলক্ষে গণভবনের লনকে বর্ণাঢ্য আলোকসজ্জিত করা হয়।

৬৩তম কমনওয়েলথ পার্লামেন্টারি কনফারেন্সে যোগদানে প্রতিনিধি দলটি বর্তমানে ঢাকা অবস্থান করছেন। গত ১ নভেম্বর এ সম্মেলন শুরু হয়।

সূএ: বাংলাদেশ প্রতিদিন

আপনার মতামত লিখুন

জাতীয়,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ