শুক্রবার,২০শে জানুয়ারি, ২০১৭ ইং,৭ই মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:৫১
পার্বতীপুরে বোরো আবাদের ধুম আজ ‘শহীদ আসাদ দিবস’ আজ যুক্তরাষ্ট্রের ৪৫তম প্রেসিডেন্ট হিসেবে শপথ নেবেন ট্রাম্প ইজতেমা চলছে দ্বিতীয় পর্বের জনবল নিয়োগ দেবে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি পরীমনির মন জুড়ে শুধুই ‘স্বপ্নজাল’ আগামী নির্বাচনে আ.লীগকে পুণরায় মতায় আনতে হবে -রমেশ চন্দ্র সেন

প্রধানমন্ত্রীর সংবর্ধনা সফল করতে ব্যাপক প্রস্তুতি

fileমুক্তিনিউজ24.কম ডেস্ক: দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার গণসংবর্ধনা সফল করার লক্ষে ব্যাপক প্রস্তুতি নিয়েছে আওয়ামী লীগ। কানাডায় ‘ফিফথ রিপ্লেনিশমেন্ট কনফারেন্স অব দ্য গ্লোবাল ফান্ড (জিএফ)’ ও যুক্তরাষ্ট্রে জাতিসংঘ সাধারণ অধিবেশনে যোগদান শেষে আগামী ৩০ সেপ্টেম্বর দেশে ফিরবেন প্রধানমন্ত্রী। সেদিন বিমানবন্দর থেকে প্রধানমন্ত্রীর বাসভবন গণভবন পর্যন্ত ফুল ও করতালির মাধ্যমে তাকে গণসংবর্ধনা দেয়া হবে। সংবর্ধনার প্রস্তুতি উপলক্ষে আওয়ামী লীগ, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগসহ দলের সকল সহযোগী ও অঙ্গসংগঠন ইতোমধ্য বর্ধিত ও যৌথসভা করেছে। এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গণসংবর্ধনা অনুষ্ঠানে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ, সংশ্লিষ্ট থানা, ওয়ার্ড ও ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গ, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দকে নির্দিষ্ট স্থানে অবস্থান করতে বলা হয়েছে। আজ শনিবার ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়। প্রসঙ্গত এর আগে মার্কিন যুক্তরাষ্ট্রে জাতিসংঘের ৭১তম সাধারণ অধিবেশনে যোগ দিতে ১২ দিনের সফরে গত ১৪ সেপ্টেম্বর ঢাকা ছাড়েন তিনি।
জাতিসংঘের ৭১তম অধিবেশন শেষে আগামী ৩০ সেপ্টেম্বর দেশে ফেরার পথে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে গণভবন পর্যন্ত প্রধানমন্ত্রীকে গণসংবর্ধনা দেয়া হবে। সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বিমান বন্দর থেকে খিলক্ষেত পর্যন্ত অ্যাডভোকেট সাহারা খাতুনের নেতৃত্বে তুরাগ, উত্তরা পূর্ব, উত্তরা পশ্চিম, বিমান বন্দর, খিলক্ষেত, উত্তরখান ও দক্ষিণখান থানা আওয়ামী লীগ, সংশ্লিষ্ট ওয়ার্ড ও ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠন এবং সর্বস্তরের জনগণ থাকবে। খিলক্ষেত থেকে কুড়িল ফ্লাইওভার পর্যন্ত থাকবে কামাল আহমেদ মজুমদার এমপি ও এ কে এম রহমতউল্লাহ এমপির নেতৃত্বে রামপুরা, বাড্ডা, ভাটারা, কাফরুল, ক্যান্টনমেন্ট, ভাষানটেক, রুপনগর থানা আওয়ামী লীগ, সংশ্লিষ্ট ওয়ার্ড ও ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠন এবং সর্বস্তরের জনগণ।
কুড়িল ফ্লাইওভার থেকে হোটেল রেডিসন পর্যন্ত থাকবে আসলামুল হক আসলাম এমপি ও ইলিয়াছ উদ্দিন মোল্লা এমপির নেতৃত্বে মিরপুর, শাহআলী, দারুস ছালাম, পল্লবী থানা আওয়ামী লীগ, সংশ্লিষ্ট ওয়ার্ড ও ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠন ও সর্বস্তরের জনগণ। হোটেল রেডিসন থেকে চেয়ারম্যান বাড়ী, মহাখালী ফ্লাইওভার এলাকায় থাকবে বনানী, গুলশান থানা আওয়ামী লীগ, সংশ্লিষ্ট ওয়ার্ড ও ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠন এবং সর্বস্তরের জনগণ।
মহাখালী ফ্লাইওভার থেকে প্রধানমন্ত্রীর কার্যালয় পর্যন্ত থাকবে জাহাঙ্গীর কবির নানক এমপি ও আসাদুজ্জামান খান কামাল এমপির নেতৃত্বে তেজগাঁও, তেজগাঁও শিল্পাঞ্চল, শের-ই-বাংলা নগর, মোহাম্মদপুর, আদাবর থানা আওয়ামী লীগ, সংশ্লিষ্ট ওয়ার্ড ও ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠন ও সর্বস্তরের জনগণ।
ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সামনে কেন্দ্রীয় ১৪ দল, ঢাকা মহানগর ১৪ দল, স্বাধীনতা চিকিৎসক পরিষদ, ডাক্তার ও নার্সবৃন্দ থাকবেন। সড়ক পরিবহন অফিস থেকে র‌্যাংস ভবন পর্যন্ত ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতি, সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন থাকবে। র‌্যাংস ভবন থেকে নভো থিয়েটার পর্যন্ত থাকবে কাজী ফিরোজ রশিদ এমপির নেতৃত্বে সুত্রাপুর, কোতোয়ালী, বংশাল, গেন্ডারিয়া, ওয়ারী থানা আওয়ামী লীগ, সংশ্লিষ্ট ওয়ার্ড ও ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠন। নভো থিয়েটার থেকে সামরিক জাদুঘর হাবিবুর রহমান মোল্লা এমপি ও সৈয়দ আবু হোসেন বাবল এমপির নেতৃত্বে ডেমরা, যাত্রাবাড়ী, শ্যামপুর, কদমতলী থানা আওয়ামী লীগ, সংশ্লিষ্ট ওয়ার্ড ও ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠন।
সামরিক জাযুঘর থেকে সংসদ ভবন মোড় পর্যন্ত থাকবেন রাশেদ খান মেনন এমপি ও সাবের হোসেন চৌধুরী এমপির সভাপতিত্বে রমনা, শাহবাগ, মতিঝিল, শাহজাহানপুর, পল্টন, খিলগাঁও, সবুজবাগ, মুগদা থানা আওয়ামী লীগ, সংশ্লিষ্ট ওয়ার্ড ও ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠন।
সংসদ ভবন মোড় থেকে গণভবনের দিকে অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি ও হাজী সেলিম এমপির নেতৃত্বে লালবাগ, চকবাজার, কামরাঙ্গীরচর থানা আওয়ামী লীগ, সংশ্লিষ্ট ওয়ার্ড ও ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠন ও সর্বস্তরের জনগণ থাকবেন। এছাড়াও গণভবনের সামনে ব্যারিষ্টার শেখ ফজলে নুর তাপস এমপির নেতৃত্বে ধানমন্ডি, নিউ মার্কেট, কলাবাগান ও হাজারীবাগ থানা আওয়ামী লীগ, সংশ্লিষ্ট ওয়ার্ড ও ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনকে উপস্থিত থাকতে বলা হয়েছে।

আপনার মতামত লিখুন

জাতীয় বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


%d bloggers like this: