বৃহস্পতিবার,১৮ই জানুয়ারি, ২০১৮ ইং,৫ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৮:০৫
ঝিনাইগাতীতে সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলে আলোচনা সভা দিনাজপুরে সাংবাদিকদের সাথে সনাকের মতবিনিময় সভা হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ে আইকিউএসরি পর্যালোচনা সভা অনুষ্ঠিত শীতকে উপেক্ষা করে ফকিরহাটে মাঠে মাঠে চলছে ধান চারা লাগানোর প্রস্তুতি বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্রের উন্নয়ন কাজে শ্রমিক নিয়োগের দাবীতে সংবাদ সম্মেলন ॥ শপথ নিলেন রসিক মেয়র ও কাউন্সিলররা প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ২০ প্রতিষ্ঠানের অনুদান প্রদান

প্রধানমন্ত্রীর প্রশংসা পেল বিশ্ব ব্যাংক

1 year ago , বিভাগ : জাতীয়,
untitled-1_39420
মুক্তিনিউজ24.কম ডেস্ক: বিশ্ব ব‌্যাংকের কাছ থেকে দারিদ্র্য বিমোচনে বাংলাদেশের উদ্ভাবনী উদ‌্যোগের প্রশংসা দারিদ্র্যতা হঠানোর চেষ্টাকে আরও এগিয়ে নেবে বলে মন্তব‌্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
বিশ্ব দারিদ্র্য বিমোচন দিবস উপলক্ষে আজ সোমবার বিশ্ব ব‌্যাংক প্রেসিডেন্ট এবং এ সংস্থার শীর্ষ কর্মকর্তাদের উপস্থিতিতে এক অনুষ্ঠানে প্রধানমন্ত্রী এসব কথা বলেন।
প্রধানমন্ত্রী বিভিন্ন ক্ষেত্রে বাংলাদেশের অর্জনগুলো তুলে ধরেন এবং আশা প্রকাশ করে বলেন, আন্তর্জাতিক সম্প্রদায় জলবায়ু পরিবর্তনের বিরূপ প্রভাব মোকাবেলায় দেওয়া প্রতিশ্রুতি আর টেকসই উন্নয়নের লক্ষ‌্য পূরণের অঙ্গীকার ভুলে যাবে না।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে ২০২১ সালে মধ‌্যম আয়ের দেশ এবং ২০৪১ সাল নাগাদ উন্নত দেশের কাতারে নিয়ে যাওয়ার প্রতিশ্রুতি প্রদান করেন।
এসময় প্রধানমন্ত্রী জঙ্গিবাদের বিরুদ্ধে তার সরকারের সাফল্য এবং জিরো টলারেন্স নীতির উল্লেখ করেন।
আপনার মতামত লিখুন

জাতীয় বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ