বুধবার,১৮ই জুলাই, ২০১৮ ইং,৩রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:৪৮
পার্বতীপুরে ৩ দিন ব্যাপি ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন মুক্তিযোদ্ধার সন্তানদের কোটার বিরুদ্ধেই সাম্প্রতিক আন্দোলন : প্রধানমন্ত্রী দেশ গড়তে জাপানের অভিজ্ঞতা কাজে লাগাতে হবে : শিক্ষামন্ত্রী অবশেষে বয়সসীমার বাধ্যবাধকতা আসছে কারিগরি ও মাদ্রাসায় শিক্ষক নিয়োগে সুস্থতার জন্য চাই নিয়ন্ত্রিত জীবন ৮ শিক্ষা কর্মকর্তাকে কলেজে সংযুক্তি ‘ভাতায় খাদ্য কিনতে পারবেন কিন্তু কাজ আপনাকে করতে হবে’

প্রধানমন্ত্রীর প্রশংসা পেল বিশ্ব ব্যাংক

2 years ago , বিভাগ : জাতীয়,
untitled-1_39420
মুক্তিনিউজ24.কম ডেস্ক: বিশ্ব ব‌্যাংকের কাছ থেকে দারিদ্র্য বিমোচনে বাংলাদেশের উদ্ভাবনী উদ‌্যোগের প্রশংসা দারিদ্র্যতা হঠানোর চেষ্টাকে আরও এগিয়ে নেবে বলে মন্তব‌্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
বিশ্ব দারিদ্র্য বিমোচন দিবস উপলক্ষে আজ সোমবার বিশ্ব ব‌্যাংক প্রেসিডেন্ট এবং এ সংস্থার শীর্ষ কর্মকর্তাদের উপস্থিতিতে এক অনুষ্ঠানে প্রধানমন্ত্রী এসব কথা বলেন।
প্রধানমন্ত্রী বিভিন্ন ক্ষেত্রে বাংলাদেশের অর্জনগুলো তুলে ধরেন এবং আশা প্রকাশ করে বলেন, আন্তর্জাতিক সম্প্রদায় জলবায়ু পরিবর্তনের বিরূপ প্রভাব মোকাবেলায় দেওয়া প্রতিশ্রুতি আর টেকসই উন্নয়নের লক্ষ‌্য পূরণের অঙ্গীকার ভুলে যাবে না।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে ২০২১ সালে মধ‌্যম আয়ের দেশ এবং ২০৪১ সাল নাগাদ উন্নত দেশের কাতারে নিয়ে যাওয়ার প্রতিশ্রুতি প্রদান করেন।
এসময় প্রধানমন্ত্রী জঙ্গিবাদের বিরুদ্ধে তার সরকারের সাফল্য এবং জিরো টলারেন্স নীতির উল্লেখ করেন।
আপনার মতামত লিখুন

জাতীয় বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ