শনিবার,২৫শে নভেম্বর, ২০১৭ ইং,১১ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:৪৬
আজ দেশজুড়ে আনন্দ শোভাযাত্রা পার্বতীপুর প্রগতি সংঘের নির্বাচন সম্পন্ন — সভাপতি আনোয়ারুল – সম্পাদক আমজাদ বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা শুরু আমরা ম্যাচ বাই ম্যাচ যেতে চাই: রুবেল কুষ্টিয়ায় বাস-ট্রাক সংঘর্ষে সুপারভাইজার নিহত বারী সিদ্দিকীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক কালুখালি থানা-মাহেন্দ্রপুর ফাড়িঁ ও ফায়ার সার্ভিস স্টেশনের উদ্বোধন

প্রধানমন্ত্রীর আহ্বান বন্যা দুর্গতদের পাশে দাঁড়াতে

chokkahajiblog_1381093420_3_24280মুক্তিনিউজ২৪.কম ডেক্স: দেশের বন্যা দুর্গত মানুষের পাশে দাঁড়াতে সবার প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রবিবার জাতীয় বৃক্ষরোপ অভিযান ও বৃক্ষমেলা ২০১৬ এর উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

শেখ হাসিনা বলেন, বন্যা একটি স্বাভাবিক প্রাকৃতিক দুর্যোগ। এটি মাঝে মাঝে বড় আকার ধারণ করে। আমি বন্যা দুর্গতদের পাশে দাঁড়ানোর জন্য সবার প্রতি আহ্বান জানাচ্ছি। বন্যা যাতে বেশি ক্ষতি করতে না পারে সেজন্য প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া দরকার। আমরা বিভিন্ন ধরনের পদক্ষেপ নিয়েছি।

তিনি বলেন, বাংলাদেশের জীববৈচিত্র্য এখন ঝুঁকিপূর্ণ অবস্থায় আছে। এগুলো আমাদের রক্ষা করতে হবে। আমাদের ভৌগলিক সীমারেখার চেয়ে জনসংখ্যা অনেক বেশি। কিন্তু আমরা এরপর খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে পেরেছি।

আপনার মতামত লিখুন

জাতীয় বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ