বৃহস্পতিবার,১৬ই আগস্ট, ২০১৮ ইং,১লা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:৪১
নওগাঁয় নানা কর্মসূচির মধ্যে দিয়ে শোক দিবস পালিত ১ লাখ ২১ হাজার ৮৬৮ জন হজযাত্রী সৌদি আরব পৌঁছেছেন প্রচেষ্টা সামাজিক উন্নয়ন সংস্থার উদ্যোগে জাতীয় শোক দিবস পালনঃ নাটোরে ইয়াবাসহ আটক-৩ জলঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী পালন” নানা আয়োজনে জামালপুরে জাতীয় শোক দিবস পালিত নাটোরের বাউয়েট ক্যাম্পাসে জাতীয় শোক দিবস পালিত

প্রথম নচ ডিসপ্লের ফোন আনলো নকিয়া

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  অবশেষে ট্রেন্ডের সঙ্গে তাল মিলিয়ে নচ ডিসপ্লের ফোন উন্মোচন করলো নকিয়া। ‘নকিয়া এক্স৬’ নামে ডিভাইসটিতে রয়েছে কম বেজেলের ৫ দশমিক ৮ ইঞ্চি নচ ডিসপ্লে। অক্টাকোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৩৬ চিপসেটের পাশাপাশি ফোনটি ৪ ও ৬ গিগাবাইট র‍্যামের সংস্করণে পাওয়া যাবে।

স্টোরেজ সুবিধার উপর নির্ভর করে ৩২ ও ৬৪ গিগাবাইট ইন্টারনাল মেমোরি সংস্করণে মিলবে ফোনটি। এছাড়া, রয়েছে মাইক্রো এসডি কার্ড ব্যবহারের সুবিধা। ছবি তোলার জন্য ডিভাইসটির পেছনে রয়েছে ১৬ ও ৫ মেগাপিক্সেল ক্যামেরা। সেলফি ও ভিডিও চ্যাটের জন্য সামনে রয়েছে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা।

এছাড়াও, এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ব্লুটুথ, হেডফোন জ্যাক, ওয়াইফাই, জিপিএস ইত্যাদি সুবিধা রয়েছে। অপারেটিং সিস্টেম হিসেবে আছে অ্যান্ড্রয়েড ওরিও ৮.১। ১৫১ গ্রাম ওজনের ফোনটির পুরুত্ব ১৪৭*৭০.৯৮*৭.৯৯ এমএম। কালো, সিলভার, ও নীল রঙে পাওয়া যাবে ফোনটি।

৪ ও ৬ গিগাবাইট র‍্যামের ডিভাইসটির মূল্য যথাক্রমে ২০০ ও ২৬৫ মার্কিন ডলার।

সূত্র: এবিনিউজ

আপনার মতামত লিখুন

তথ্য-প্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ