শুক্রবার,২৫শে মে, ২০১৮ ইং,১১ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৮:৪১
ট্রাককে পেছন থেকে আরেক ট্রাকের ধাক্কা, নিহত ২ নায়ক হিসেবে আরিফিন শুভকে এগিয়ে রেখেছেন পূর্ণিমা ফকিরহাটে মুক্তিযোদ্ধা নুরমোহম্মদ এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন একাধিক পদে নিয়োগ দেবে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর নিয়োগ দেবে টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন ওয়ালশকে পেয়েই মুশফিকের লাফ গোপালগঞ্জে বিশেষ অভিযানে ৮ মাদক ব্যবসায়ীসহ গ্রেপ্তার ৩২

প্রথম নচ ডিসপ্লের ফোন আনলো নকিয়া

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  অবশেষে ট্রেন্ডের সঙ্গে তাল মিলিয়ে নচ ডিসপ্লের ফোন উন্মোচন করলো নকিয়া। ‘নকিয়া এক্স৬’ নামে ডিভাইসটিতে রয়েছে কম বেজেলের ৫ দশমিক ৮ ইঞ্চি নচ ডিসপ্লে। অক্টাকোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৩৬ চিপসেটের পাশাপাশি ফোনটি ৪ ও ৬ গিগাবাইট র‍্যামের সংস্করণে পাওয়া যাবে।

স্টোরেজ সুবিধার উপর নির্ভর করে ৩২ ও ৬৪ গিগাবাইট ইন্টারনাল মেমোরি সংস্করণে মিলবে ফোনটি। এছাড়া, রয়েছে মাইক্রো এসডি কার্ড ব্যবহারের সুবিধা। ছবি তোলার জন্য ডিভাইসটির পেছনে রয়েছে ১৬ ও ৫ মেগাপিক্সেল ক্যামেরা। সেলফি ও ভিডিও চ্যাটের জন্য সামনে রয়েছে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা।

এছাড়াও, এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ব্লুটুথ, হেডফোন জ্যাক, ওয়াইফাই, জিপিএস ইত্যাদি সুবিধা রয়েছে। অপারেটিং সিস্টেম হিসেবে আছে অ্যান্ড্রয়েড ওরিও ৮.১। ১৫১ গ্রাম ওজনের ফোনটির পুরুত্ব ১৪৭*৭০.৯৮*৭.৯৯ এমএম। কালো, সিলভার, ও নীল রঙে পাওয়া যাবে ফোনটি।

৪ ও ৬ গিগাবাইট র‍্যামের ডিভাইসটির মূল্য যথাক্রমে ২০০ ও ২৬৫ মার্কিন ডলার।

সূত্র: এবিনিউজ

আপনার মতামত লিখুন

তথ্য-প্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ