শুক্রবার,২২শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,১০ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:৫১
চকবাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ভবনগুলো ‘ব্যবহার অনুপযোগী’ দগ্ধদের চিকিৎসার সব খরচ বহন করবে সরকার: স্বাস্থ্যমন্ত্রী নিহতদের স্মরণে শুক্রবার মসজিদে বিশেষ মোনাজাত জলঢাকায় ভাষা শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন” ছাতকের রাউলী স্কুলে মাতৃভাষা দিবস পালিত জলঢাকায় ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাতে সর্বস্তরের মানুষ ঢল দিনাজপুরে অবসর প্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতি’র শহীদের প্রতি শ্রদ্ধাঞ্জলী

প্রথম ধাপের উপজেলা নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীদের নাম ঘোষণা

2 weeks ago , বিভাগ : রাজনীতি,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় প্রতীকে অংশগ্রহণের জন্য ৮৭ জন প্রার্থীর নাম ঘোষণা করেছে আওয়ামী লীগ। আজ শনিবার দলটির দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তালিকা প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গতকাল শুক্রবার বিকেলে গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের এক যৌথসভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি, সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সভায় উপজেলা পরিষদ নির্বাচনে মনোনীত উপজেলা চেয়ারম্যান প্রার্থীদের নাম চূড়ান্ত করা হয়।

এতে আরো বলা হয়, সভায় প্রথম ধাপের নির্বাচনের জন্য আজ শনিবার ৪ বিভাগের ১২ জেলার ৮৭ উপজেলায় মনোনীত ৮৭ জন প্রার্থীর নামের তালিকা প্রকাশ করা হয়েছে।

তালিকা অনুযায়ী জানা গেছে, রাজশাহী বিভাগের রাজশাহী জেলায় ৯ জন, জয়পুরহাটে ৫ জন, সিরাজগঞ্জে ৮ জন ও নাটোরে ৬ জন প্রার্থীর নাম ঘোষণা করা হয়েছে। এ ছাড়াও রংপুর বিভাগের পঞ্চগড় জেলায় ৫ জন, নীলফামারীতে ৬ জন, লালমনিরহাটে ৫ জন, কুড়িগ্রামে ৯ জন প্রার্থীর নাম ঘোষণা করা হয়েছে। তা ছাড়াও ঘোষণা করা হয়েছে ঘময়মনসিংহ বিভাগের নেত্রকোনায় ৯ জন ও জামালপুরে ৭ জন এবং সিলেট বিভাগের হবিগঞ্জে ৮ জন ও সুনামগঞ্জে ১০ জন প্রার্থীর নাম।

আপনার মতামত লিখুন

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ