শুক্রবার,১৮ই জানুয়ারি, ২০১৯ ইং,৫ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:১১
হজ যাত্রীদের বিমান ভাড়া কমলো ১০ হাজার ১৯১ টাকা শনিবারের জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন স্থগিত সুশাসন প্রতিষ্ঠায় দুর্নীতিমুক্ত প্রশাসন গড়ার নির্দেশ প্রধানমন্ত্রীর বরিশালে মাদকাসক্ত ছেলেকে পুলিশে সোর্পদ করলেন মা সৈয়দপুরে ছাদ থেকে পড়ে কলেজ ছাত্রীর মৃত্যু ‘গ্রাজ্যুয়েটরা কেরানি হওয়ার স্বপ্ন দেখলে চলবে না’ ডোমারে গোমনাতী মহাবিদ্যালয়ে নবীণ বরণ অনুষ্ঠিত।

চাঁদপুরে ডা. দীপু মনি

প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাস করে না আওয়ামী লীগ

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:বাংলাদেশ আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি এমপি বলেছেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে সরকার গঠিত হবে, তা দেশের সবার জন্য কাজ করবে। তাই আওয়ামী লীগ বারবার প্রতিহিংসার শিকার হলেও প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাস করে না।

সোমবার দুপুরে চাঁদপুর শহরের কদমতলায় নিজ বাসভবনে জেলায় কর্মরত গণমাধ্যমকর্মীদের সঙ্গে এক মতবিনিময় সভা শেষে ডা. দীপু মনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, অনেকবারই আওয়ামী লীগকে নিঃশেষ করার চক্রান্ত হয়েছিল। কিন্তু মহান আল্লাহ‘র কৃপায় থাকার কারণে শত্রুরা পরাস্ত হয়েছে। ডা. দীপু মনি বলেন, এই মূহূর্তে সকলের কাছে আহবান, আসুন আমরা দেশকে সুন্দরভাবে গড়ে তুলতে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগ সভাপতি, পৌরসভা মেয়র নাসিরউদ্দিন আহম্মদ, সহভাপতি ডা. জেআর ওয়াদুদ টিপু, সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল পাটোয়ারী, সাংবাদিক, কাজী শাহাদাত, ইকরাম চৌধুরী, ইকবাল হোসেন পাটোয়ারী, ফারুক আহম্মদ প্রমুখ।

এ ছাড়া চাঁদপুরের স্থানীয় ও জাতীয় গণমাধ্যমের আরো বেশকিছু কর্মী এবং আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, চাঁদপুর-৩ আসনে বিপুল ভোটের ব্যবধানে মহাজোট থেকে নৌকা প্রতীক নিয়ে বিজয়ী হন, বাংলাদেশ আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক, সাবেক পররাষ্ট্রমন্ত্রী এবং পররাষ্ট্র মন্ত্রনালয় সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ডা. দীপু মনি।

মতবিনিময়ের শুরুতে জেলা আওয়ামী লীগ ও স্থানীয় গণমাধ্যমকর্মীরা তাঁকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।সূত্র:কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

জাতীয় সংসদ নির্বাচন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ