শুক্রবার,১৯শে অক্টোবর, ২০১৮ ইং,৪ঠা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১:৪৮
চলচ্চিত্রেও দারুণ জনপ্রিয়তা পেয়েছিল বাচ্চুর গান বাংলাদেশে হিন্দু-মুসলমান ঐক্যবদ্ধভাবে চলবে -শ্রীপুরে পূজামন্ডপ পরিদর্শনে ডাঃ রফিকুল ইসলাম বাচ্চু সাগর পাড়ে উদ্ধোধন হলো স্কুল কাম সাইকোন সেল্টার ডোমারে ৫ জিএমবি সদস্য আটক। “এক হাতেই শিক্ষা ও সংসার সামলাচ্ছেন ফেরদাউস” বোচাগঞ্জে শেখ রাসেল ৫৪তম জন্ম বার্ষিকী উদযাপন ফুলবাড়ী বিজিবি কর্তৃক সীমান্তে চোরাচালান অভিযান চালিয়ে সাড়ে ৫ লক্ষ টাকার মাদক আটক ॥

প্যারিসে হামলায় হামলাকারীসহ নিহত ২

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  ফ্রান্সের গণমাধ্যম বলছে, প্যারিসে এক ব্যক্তি ছুরি দিয়ে হামলা চালালে একজন নিহত এবং অন্তত চারজন আহত হয়েছে। হামলাকারীও পুলিশের গুলিতে নিহত হয়েছে।

হামলাকারীর পরিচয় এখনো জানা যায়নি। সেন্ট্রাল প্যারিসে অপেরা ডিস্ট্রিকে হামলার ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মানুষজন ভয়ে রাস্তা থেকে দৌড়ে বিভিন্ন রেস্টুরেন্টের ভেতর আশ্রয় নিয়েছে। এই হামলার উদ্দেশ্য কী ছিল-সেটা তাৎক্ষণিকভাবে এখনো জানা যায়নি। পরে ইসলামিক স্টেট গ্রুপ দাবি করেছে, তাদের একজন সৈন্য এই হামলা চালিয়েছে।

স্থানীয় সময় রাত সাড়ে ৯টার দিকে যাত্রীদের ওপর ছুরি নিয়ে হামলা শুরু করে ওই হামলাকারী। তিনি কয়েকটি বার ও রেস্তোঁরায়ও হামলার জন্য প্রবেশের চেষ্টা করেন।

পুলিশ তাকে প্রথমে চেতনানাশক গুলি ছুড়ে অচেতন করে আটকের চেষ্টা করে। কিন্তু সেটি সম্ভব না হওয়ায় তাকে গুলি করে।

ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁ বলেছেন, ‘আবারো ফ্রান্স থেকে রক্ত ঝরল, কিন্তু শত্রুদের এক ইঞ্চি স্বাধীনতাও দেওয়া হবে না।’

সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ