সোমবার,২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:০৩
নিউইয়র্কে পৌঁছেছেন প্রধানমন্ত্রী মা হলেন অভিনেত্রী শায়লা সাবি আরও ৫ লাখ রোহিঙ্গা বাংলাদেশে প্রবেশের অপেক্ষায়! রাজাপুরে গাঁজাসহ মাদক কারবারি আটক খালেদার চিকিৎসার নির্দেশনা চেয়ে রিট শুনানি মঙ্গলবার দর্শকদের গায়ের ওপর হুমড়ি খেয়ে পড়লেন রণবীর! দয়াবেনের পারিশ্রমিক কত জানেন?

পূর্ব শত্রুতার জের ধরে দু’পক্ষের গোলাগুলিতে নিহত ১

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  যশোরের শার্শা সীমান্তে পূর্ব শত্রুতার জের ধরে দু’পক্ষের মধ্যে গোলাগুলিতে আজিজুল ইসলাম (৪৫) নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছে। আজিজুল উপজেলার শামটা গ্রামের জেহের আলী মণ্ডলের ছেলে।

রোববার (১৬ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার পশ্চিম কোটা গ্রামের একটি মেহেগনী বাগান থেকে আজিজুলে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

শার্শার বাগআচড়া পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহিম জানান, সকালে পশ্চিম কোটা গ্রামের একটি মেহেগনী বাগানে মাথায় গুলিবিদ্ধ অবস্থায় মরদেহটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

তিনি আরও জানান, ধারণা করা হচ্ছে, শনিবার (১৫ সেপ্টেম্বর) দিনগত রাতে পূর্ব শত্রুতার জের ধরে দু’পক্ষের মধ্যে গোলাগুলিতে আজিজুল মারা গেছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।সূত্র: পূর্বপশ্চিম

আপনার মতামত লিখুন

খুলনা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ