বুধবার,২০শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,৮ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৯:০৪
হাতীবান্ধায় স্টুডেন্ট কাউন্সিল অনুষ্ঠিত ৩১ মার্চ চতুর্থ ধাপের উপজেলা নির্বাচন হবে : ইসি সচিব ডোমার ভিত্তি বীজ আলু উৎপাদন খামারে বাম্পার ফলনের সম্ভাবনা। ‘দেশ, জাতি ও ভাষায় পদকজয়ীদের বিশাল অবদান রয়েছে’ পলাশবাড়ীতে মাদক সন্ত্রাস ও বাল্য বিবাহ প্রতিরোধে আলোচনা সভা বাংলাদেশে ২৬৯ জাপানি প্রতিষ্ঠান ব্যবসা করছে মাধ্যমিক শিক্ষা জাতীয়করণের চিন্তা এই মুহূর্তে নেই

পূর্ব শত্রুতার জের ধরে দু’পক্ষের গোলাগুলিতে নিহত ১

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  যশোরের শার্শা সীমান্তে পূর্ব শত্রুতার জের ধরে দু’পক্ষের মধ্যে গোলাগুলিতে আজিজুল ইসলাম (৪৫) নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছে। আজিজুল উপজেলার শামটা গ্রামের জেহের আলী মণ্ডলের ছেলে।

রোববার (১৬ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার পশ্চিম কোটা গ্রামের একটি মেহেগনী বাগান থেকে আজিজুলে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

শার্শার বাগআচড়া পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহিম জানান, সকালে পশ্চিম কোটা গ্রামের একটি মেহেগনী বাগানে মাথায় গুলিবিদ্ধ অবস্থায় মরদেহটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

তিনি আরও জানান, ধারণা করা হচ্ছে, শনিবার (১৫ সেপ্টেম্বর) দিনগত রাতে পূর্ব শত্রুতার জের ধরে দু’পক্ষের মধ্যে গোলাগুলিতে আজিজুল মারা গেছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।সূত্র: পূর্বপশ্চিম

আপনার মতামত লিখুন

খুলনা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ