বুধবার,২০শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,৮ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৯:১০
হাতীবান্ধায় স্টুডেন্ট কাউন্সিল অনুষ্ঠিত ৩১ মার্চ চতুর্থ ধাপের উপজেলা নির্বাচন হবে : ইসি সচিব ডোমার ভিত্তি বীজ আলু উৎপাদন খামারে বাম্পার ফলনের সম্ভাবনা। ‘দেশ, জাতি ও ভাষায় পদকজয়ীদের বিশাল অবদান রয়েছে’ পলাশবাড়ীতে মাদক সন্ত্রাস ও বাল্য বিবাহ প্রতিরোধে আলোচনা সভা বাংলাদেশে ২৬৯ জাপানি প্রতিষ্ঠান ব্যবসা করছে মাধ্যমিক শিক্ষা জাতীয়করণের চিন্তা এই মুহূর্তে নেই

পুলিশের অভিযানে ইয়াবা উদ্ধার; ৪ বোনসহ গ্রেফতার ৬

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  বগুড়া শহরের অভিজাত এলাকায় ডিবি পুলিশের অভিযানে ইয়াবা উদ্ধার এবং ৪ বোনসহ ৬ জন গ্রেফতার হয়েছে। এ সময় তাদের কাছে থেকে ২ হাজার ১শ’ পিচ ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বগুড়া সদর থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

রোববার (১৬ সেপ্টেম্বর) সকালে এ অভিযান চালানো হয়।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, গোপন সংবাদের ভিত্তিতে সকালে শহরের জলেশ্বরীতলা ও সুত্রাপুরের চারটি ফ্লাটে অভিযান পরিচালনা করে ডিবি পুলিশ। এসময় ২ হাজার ১শ’ পিচ ইয়াবাসহ ৬ জনকে গ্রেফতার গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা ৪ বোনসহ ৬ মাদক ব্যবসায়ী। তারা হলো নওগাঁ জেলার পারনওগাঁ এলাকার নাহিদ আলমের স্ত্রী মোছাঃ লাবনী (২৮), আশাদুল কবির স্বপনের স্ত্রী মরিয়ম আক্তার নিপু (২৫), রুশুর স্ত্রী মোছাঃ মনিকা (২০), বগুড়া শহরের নাইমুল হাসান শান্ত’র স্ত্রী মোছাঃ শিমু (২৩), এরা সবাই একই এলাকার হারিছ আহম্মেদ এর কন্যা।

গ্রেফতারকৃত আরো দুজন হলো নওগাঁ জেলার নওগাঁ আনন্দ নগর এলাকার মৃত আবুল কাশেমের ছেলে লোকমান হোসেন (৪৫) এবং বগুড়া শহরের ঠনঠনিয়া হাজিপাড়া লেন এলাকার মৃতঃ জাহেদুর রহমানের ছেলে নাইমুল হাসান শান্ত (২৫)। গ্রেফতারকৃতদের মধ্যে ৪ বোনসহ স্বামী-স্ত্রী রয়েছে। এরা দীর্ঘদিন যাবত বগুড়া শহরের অভিজাত এলাকায় ফ্লাট ভাড়া নিয়ে মাদক ব্যবসা করে আসছিল। এদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন বলে অতি: পুলিশ সুপার জানিয়েছেন।সূত্র: পূর্বপশ্চিম

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ