শনিবার,২১শে অক্টোবর, ২০১৭ ইং,৬ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১০:০৮

সহকারী নার্সিং অ্যাটেনডেন্ট পদে নিয়োগ পার্বতীপুর দুই স্কুল ছাত্রীর আতœহত্যা পার্বতীপুর দুই স্কুল ছাত্রীর আতœহত্যা পার্বতীপুরে গলায় ফাঁস দিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা পার্বতীপুরে সড়ক দুর্ঘটনায় কৃষকের মৃত্যু পার্বতীপুর ডিগ্রী কলেজে জাতীয় বিশ^বিদ্যালয়ের ২৫ বছর পূর্তিতে বর্ণাঢ্য শোভা যাত্রা ও আলোচনা সভা খানবাহাদুর আহছান উল্লা কলেজে জাতীয় বিশ্ববিদ্যালয়ের রজতজয়ন্তী পালিত

পুজা ও আশুরার জন্য হিলিস্থলবন্দর ৭ দিন বন্ধ

dinazpur-mapদিনাজপুর প্রতিনিধি ॥ শনিবার থেকে দেশের অন্যতম স্থলবন্দর হিলিতে ৭ দিনের জন্য আমদানী-রপ্তানী কার্যক্রম বন্ধ থাকবে।
দিনাজপুরের হাকিমপুর উপজেলার হিলির কাষ্টমস সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আব্দুর রহমান লিটন জানান, হিন্দু সম্প্রদায়ের বৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপুজা এবং পবিত্র আশুরা উপলক্ষে বাংলাদেশ ও ভারতের ব্যবসায়ীদের যৌথ আলোচনার ভিত্তিতে শনিবার থেকে ১৪ অক্টোবর পর্যন্ত হিলিস্থলবন্দরের সকল প্রকার আমদানী-রপ্তানী কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। ১৫ অক্টোবর থেকে যথারীতি বন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু হবে।
তবে হিলি ইমিগ্রেশন চেকপোস্টের অফিসার ইনচার্জ মো. রফিকুজ্জামান জানান, আমদানী-রপ্তানী কার্যক্রম ৭ দিনের জন্য বন্ধ থাকলেও পাসপোর্টধারী উভয়দেশের নাগরিকেরা যাতায়াত করতে পারবেন।

আপনার মতামত লিখুন

অর্থনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ