বুধবার,২৬শে জুলাই, ২০১৭ ইং,১১ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১০:৫০

খেলতে খেলতে এবার হবে ‘রূপচর্চা’! তমা মির্জার ‘গ্রাস’ মুক্তি পাচ্ছে ২৮ জুলাই বলিউডে স্বজনপোষণ বিতর্ক নিয়ে বিরক্ত বিদ্যা আল-ফুযাইরাতে শিষ্যদের নিয়ে ফুরফুরে ম্যারাডোনা পৃথিবীর বুকে উজ্জ্বল আলোর নাচন! জাকারবার্গ দায়িত্বজ্ঞানহীনের মত আচরণ করছেন: মাস্ক এলিয়েন খুঁজতে অণুবীক্ষণ যন্ত্র

পুজা ও আশুরার জন্য হিলিস্থলবন্দর ৭ দিন বন্ধ

dinazpur-mapদিনাজপুর প্রতিনিধি ॥ শনিবার থেকে দেশের অন্যতম স্থলবন্দর হিলিতে ৭ দিনের জন্য আমদানী-রপ্তানী কার্যক্রম বন্ধ থাকবে।
দিনাজপুরের হাকিমপুর উপজেলার হিলির কাষ্টমস সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আব্দুর রহমান লিটন জানান, হিন্দু সম্প্রদায়ের বৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপুজা এবং পবিত্র আশুরা উপলক্ষে বাংলাদেশ ও ভারতের ব্যবসায়ীদের যৌথ আলোচনার ভিত্তিতে শনিবার থেকে ১৪ অক্টোবর পর্যন্ত হিলিস্থলবন্দরের সকল প্রকার আমদানী-রপ্তানী কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। ১৫ অক্টোবর থেকে যথারীতি বন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু হবে।
তবে হিলি ইমিগ্রেশন চেকপোস্টের অফিসার ইনচার্জ মো. রফিকুজ্জামান জানান, আমদানী-রপ্তানী কার্যক্রম ৭ দিনের জন্য বন্ধ থাকলেও পাসপোর্টধারী উভয়দেশের নাগরিকেরা যাতায়াত করতে পারবেন।

আপনার মতামত লিখুন

অর্থনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ