রবিবার,২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৪:১৪
ভিয়েতনামের প্রেসিডেন্টের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বরিশালের গৌরনদীতে অস্ত্র ও ইয়াবাসহ এক যুবক কে আটক করেছে র‌্যাব ৮ বড়পুকুরিয়া কয়লা খনি থেকে কয়লা লোপাট কারীদের দ্রুত বিচারের দাবিতে ক্ষতিগ্রস্থ ২০ গ্রাম বাসীর সমাবেশ ঝিনাইগাতীতে ইউএনও রুবেল মাহমুদের প্রশংসনীয় উদ্দ্যোগ পটুয়াখালীতে শিক্ষকের বিরুদ্ধে ছাত্রী ধর্ষন চেস্টা মামলা।। পার্বতীপুরে আদিবাসী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন বিতরন ৪৫০জন অসহায় রোগিকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান

পুজা ও আশুরার জন্য হিলিস্থলবন্দর ৭ দিন বন্ধ

2 years ago , বিভাগ : অর্থনীতি,

dinazpur-mapদিনাজপুর প্রতিনিধি ॥ শনিবার থেকে দেশের অন্যতম স্থলবন্দর হিলিতে ৭ দিনের জন্য আমদানী-রপ্তানী কার্যক্রম বন্ধ থাকবে।
দিনাজপুরের হাকিমপুর উপজেলার হিলির কাষ্টমস সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আব্দুর রহমান লিটন জানান, হিন্দু সম্প্রদায়ের বৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপুজা এবং পবিত্র আশুরা উপলক্ষে বাংলাদেশ ও ভারতের ব্যবসায়ীদের যৌথ আলোচনার ভিত্তিতে শনিবার থেকে ১৪ অক্টোবর পর্যন্ত হিলিস্থলবন্দরের সকল প্রকার আমদানী-রপ্তানী কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। ১৫ অক্টোবর থেকে যথারীতি বন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু হবে।
তবে হিলি ইমিগ্রেশন চেকপোস্টের অফিসার ইনচার্জ মো. রফিকুজ্জামান জানান, আমদানী-রপ্তানী কার্যক্রম ৭ দিনের জন্য বন্ধ থাকলেও পাসপোর্টধারী উভয়দেশের নাগরিকেরা যাতায়াত করতে পারবেন।

আপনার মতামত লিখুন

অর্থনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ