বুধবার,২১শে নভেম্বর, ২০১৮ ইং,৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:৩১
বিএনপি থেকে আওয়ামী লীগে আসতে অনেকেই আগ্রহী লালমনিরহাটে ইসলামী আন্দোলনে ৩ প্রার্থীর মনোনয়ন পত্র সংগ্রহ লালমনিরহাটে ঈদে মিলাদুন্নবী উপলে র‌্যালী ও দোয়া মাহফিল ১০ বছরের পরিবর্তন অব্যাহত রাখাই আওয়ামী লীগের লক্ষ্য শিখা অনির্বাণে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা পার্বতীপুরে ছাত্রলীগের কর্মসূচি পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আজ

পিরোজপুরে মাদক মামলায় স্বামী ও স্ত্রীকে কারাদন্ড

পিরোজপুর প্রতিনিধি
মাদক ব্যবসার দায়ে বাবুল হাওলাদার (৪৫) ও তাঁর স্ত্রী রহিমা বেগম(৩৮) নামের এক নারীকে কারাদন্ড দিয়েছেন আদালত। রোববার দুপুরে পিরোজপুর জেলা ও দায়রা জজ মো. রফিকুল ইসলাম এ রায় দেন। দন্ডপ্রাপ্ত বাবুল হাওলাদার পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার গৌরিপুর গ্রামের মফিজ উদ্দিন হাওলাদারের ছেলে। রহিমা বেগম বাবুল হাওলাদারের স্ত্রী।
সরকারি কৌসুলি খান মো. আলাউদ্দিন জানান, বাবুল হাওলাদারকে ইয়াবাবড়ি ব্যবসার দায়ে সাত বছর কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ছয় মাসের কারাদন্ড দেওয়া হয়েছে। রহিমা বেগমকে গাঁজা ব্যবসার দায়ে দুই বছর কারাদন্ড ও এক হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও এক মাসের কারাদন্ড দেওয়া হয়েছে।
আদালত সূত্রে জানা গেছে, ২০১৮ সালের ১৯ ফেব্রুয়ারি বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের একটি দল সদর উপজেলার গৌরিপুর গ্রামে বাবুল হাওলাদারের বাড়িতে অভিযান চালিয়ে বাবুল হাওলাদারের কাছ থেকে ১০০টি ইয়াবাবড়ি ও তাঁর স্ত্রী রহিমা বেগমের কাছ থেকে ১৫০ গ্রাম গাঁজা উদ্ধার করে। এ ঘটনায় ভান্ডারিয়া থানার উপ পরিদর্শক (এসআই) আব্দুল কাইয়ুম বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ওই দম্পতির বিরুদ্ধে স্থানীয় থানায় মামলা করেন। ওই বছরের ২০ মার্চ মামলাটি তদন্ত শেষে তদন্ত কর্মকর্তা ভান্ডারিয়া থানার উপ পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম বাবুল হাওলাদার ও রহিমা বেগমের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেন। আদালত নয় জন সাীর স্যা শেষে আসামির অনুপস্থিতিতে রায় ঘোষণা করেন। রাষ্ট্রপে মামলা পরিচালনা করেন সরকারি কৌসুলি (পিপি) খান মো. আলাউদ্দিন। আসামি পে ছিলেন শাহ আলম।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ