শনিবার,২৫শে নভেম্বর, ২০১৭ ইং,১১ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১২:৪১
বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা শুরু আমরা ম্যাচ বাই ম্যাচ যেতে চাই: রুবেল কুষ্টিয়ায় বাস-ট্রাক সংঘর্ষে সুপারভাইজার নিহত বারী সিদ্দিকীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক কালুখালি থানা-মাহেন্দ্রপুর ফাড়িঁ ও ফায়ার সার্ভিস স্টেশনের উদ্বোধন জলঢাকায় যুব মহিলা লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল ও আলোচনা সভা অনুষ্টিত পার্বতীপুরে আমনের বাম্পার ফলন ॥ কৃষকের মুখে হাসি

পিএসএলে প্রথম খেলবেন মুস্তাফিজ

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  পাকিস্তান সুপার লিগের (পিএসএল) প্লেয়ার্স ড্রাফটের খসড়া তালিকায় ১৬ বাংলাদেশি খেলোয়াড়ের নাম ছিল। কিন্তু নিলাম থেকে দুজনকে নিয়েছে দুটি দল। তরুণ বাঁহাতি পেসার মুস্তাফিজুর রহমানকে দলভুক্ত করেছে লাহোর। এবারই প্রথম পিএসএলে খেলবেন কাটার মাস্টার। এর আগে ২০১৫ সালে একবার লাহোর তাঁকে দলভুক্ত করলেও বিসিবির বাধ্যবাধকতার করণে সে আসরে খেলতে পারেননি তিনি। এবার অবশ্য সে সমস্যা থাকছে না।

নিলামে মুস্তাফিজের পর দল পেয়েছেন তামিম ইকবালও। তাঁকে দলে নিয়েছে পেশোয়ার জালমি। এই দলে খেলবেন সাকিব আল হাসানও। বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডারকে আগেই দলে নিয়েছে পেশোয়ার। এর আগে কোয়াটা গ্লাডিয়েটর্স মাহমুদউল্লাহর সঙ্গে চুক্তি করে রাখে। তাই এবারের পিএসএলে চার বাংলাদেশি ক্রিকেটার খেলবেন।

গতবারের চ্যাম্পিয়ন দলটির হয়ে অবশ্য এর আগে এক মৌসুমে খেলেছিলেন। এখন আবার তাঁকে দলে নিয়েছে। প্রথম আসের এই দলটির হয়ে তামিমের পারফরম্যান্স বেশ উজ্জ্বল ছিল,  ছয় ম্যাচে ২৬৭ রান করে দলের শীর্ষ ব্যাটসম্যান ছিলেন এই বাঁহাতি।

আগামী বছরের ফেব্রুয়ারিতে বসছে পিএসএলের তৃতীয় আসর। আসরে অংশ নেবে ছয়টি দল। নতুন করে যোগ দিয়েছে মুলতান সুলতানস।

পিএসএলের খসড়া তালিকায় থাকা খেলোয়াড়রা হলেন : মুস্তাফিজুর রহমান, তামিম ইকবাল, তাসকিন আহমেদ, নাসির হোসেন, শাহরিয়ার নাফীস, জুবায়ের হোসেন লিখন, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফুদ্দিন, নাজমুল হোসেন শান্ত, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান, মোসাদ্দেক হোসেন সৈকত, সৌম্য সরকার, সাব্বির রহমান, ইমরুল কায়েস ও এনামুল হক।

সূএ: এনটিভিনিউজ

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ