সোমবার,১৯শে নভেম্বর, ২০১৮ ইং,৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৫১
দেশের ২৩টি জেলা এইডস ঝুঁকিপূর্ণ হুয়াওয়ে’র ফ্লাগশিপ স্মার্টফোন ‘মেট ২০ প্রো’ প্রি-বুকিং শুরু স্থায়ী কোচ হিসেবে স্কোলানিকেই চাইছেন শিষ্যরা প্রকাশ্যে কলেজ পিয়নকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা একসঙ্গে মেসি-পগবা, দলবদলের গুঞ্জন ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থীদের দিয়ে ইবতেদায়ি সমাপনী দেওয়ানোর চেষ্টা অসহায় নারীদের গল্প শুনলেন মেয়র

পালাতে গিয়ে নদীতে ঝাঁপ দেয়া যুবকের মরদেহ উদ্ধার

বরিশাল ব্যুরো ॥ পুলিশের মাদকবিরোধী অভিযানের সময় গ্রেফতার এড়াতে নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হওয়া যুবক শফিকুল ইসলাম তুহিনের (৩৫) মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার দুপুরে নিখোঁজ হওয়ার পর রবিবার বেলা পৌনে ১১টার দিকে জেলার মেহেন্দিগঞ্জ উপজেলার কাজীরহাট থানা সংলগ্ন লতা নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।
শফিকুল ইসলাম তুহিন হিজলা উপজেলার হরিনাথপুর এলাকার আহসান উল্লাহ খানের পুত্র। কাজীরহাট থানার ওসি মোঃ হারুন-অর রশিদ জানান, শনিবার দুপুরে থানার এসআই মিজানুর রহমান ও শহিদুল ইসলামসহ পুলিশের একটি দল লতা বাজার সংলগ্ন জয়নগর ইউনিয়নের একটি বাগানে মাদকবিরোধী অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে গ্রেফতার এড়াতে শফিকুল ইসলাম তুহিন নামের ওই যুবক নিজেই লতা নদীতে ঝাঁপ দেয়। এরপর আর তাকে খুঁজে পাওয়া যায়নি। ওসি বলেন, শফিকুল ইসলাম নিজ উপজেলার সীমানা ছেড়ে ১৫ কিলোমিটার দূরে পাশের উপজেলার জয়নগর ইউনিয়নে অবস্থান করছিলো। আমাদের কাছে তথ্য ছিলো শফিকুল ইসলামসহ ঘটনাস্থলে উপস্থিত সকলে মাদকের সাথে সম্পৃক্ত। যার সত্যতা যাছাই-বাছাই করেই অভিযানে যায় পুলিশ।
এদিকে মৃত শফিকুলের চাচা ও হরিনাথপুর ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ আব্দুল লতিফ খান জানান, শফিকুল ভালও ছেলে ছিলো। সে কোনো মাদকের সাথে সম্পৃক্ত ছিলোনা। ডিগ্রি পাস করে ফিলিপাইন যাওয়ার প্রস্তুতি সম্পন্ন করেছে সে। তার ভিসাও হয়ে গিয়েছিলো। একসপ্তাহের মধ্যে শফিকুলের ফিলিপাইন যাওয়ার কথাছিলো।

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ