শনিবার,২৩শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,৮ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:৪৬

ইবির চতুর্থ সমাবর্তন জানুয়ারিতে শাবিপ্রবিতে গবেষণা খাতে ২৫ লাখ টাকা দিল পূবালী ব্যাংক পাকিস্তানি অভিনেত্রীর প্রেমে পড়েছেন রণবীর ‘গোলমাল অ্যাগেইনে’র ট্রেইলার প্রকাশ স্ত্রীর চিকিৎসার জন্য অনন্ত জলিলের দ্বারস্থ এফআই মানিক পাকিস্তানের এনবিপি ব্যাংকের দুর্নীতিতে কয়েকজন বাংলাদেশি জড়িত? চট্টগ্রামে কমার্স ব্যাংকের নতুন শাখার উদ্বোধন

পার্বতীপুর সরকারী টেকনিক্যাল কলেজ ছাত্রলীগ শাখার উদ্যোগে বৃরোপন কর্মসূচি -২০১৬ অনুষ্ঠিত হয়

SAMSUNG CAMERA PICTURES
SAMSUNG CAMERA PICTURES

আব্দুল্লাহ আল মামুন,পার্বতীপুর(দিনাজপুর)থেকেঃ
“গাছলাগান পরিবেশ বাঁচান” এই স্লোগান কে সামনে রেখে উপজেলার সরকারী টেকনিক্যাল কলেজ ছাত্রলীগ শাখার উদ্যোগে বৃরোপন কর্মসূচি -২০১৬ অনুষ্ঠিত হয়।
২৭ জুলাই রোজ বুধবার বেলা ১২টায় দিনাজপুরের পার্বতীপুর সরকারী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্য ড.প্রকৌ. মো: সরিফুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের আহায়ক মিঠুন কুমার দাস। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন “কেউ যদি বই এবং টাকার অভাবে পড়ালেখা করতে না পারে আমরা সবসময় তাদের পশে থাকবো এবং জঙ্গীবাদের বিরুদ্ধে আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে জঙ্গীবাদ নির্মূল করতে হবে”। এছাড়াও অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন শহর ছাত্রলীগ শাখার সভাপতি সুদেব কমার শাহা, উপজেলা ছাত্রলীগের আহবায়ক সদস্য মিনহাজ সরকার,  উপজেলা ছাত্রলীগের আহবায়ক সদস্য রইসুল ইসলাম সোহেল প্রমূখ। পরে বিভিন্ন প্রজাতির চারাগাছ রোপন করার মাধ্যমে অনষ্ঠানের সমাপ্ত ঘটে।

আপনার মতামত লিখুন

রংপুর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ