বুধবার,১৮ই জুলাই, ২০১৮ ইং,৩রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:৩৯
টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু রোহিঙ্গাদের নিয়ে নির্মিত হচ্ছে চলচ্চিত্র ‘মা’ সংকটে চলচ্চিত্র শিল্প লিশ ফাঁড়ির উপরের প্রতিষ্ঠানে চুরি অভিজ্ঞতা ছাড়াই চাকরি দেবে সিটি ব্যাংক নোয়াখালীতে শহীদদের স্মরণে গাছের চারা রোপন কর্মসূচির উদ্বোধন ঢাকায় আনোয়ার গ্রুপ অব ইন্ডাস্ট্রিজে চাকরির সুযোগ

পার্বতীপুর-পঞ্চগড় ও পার্বতীপুর-বিরল ট্রেন চলাচল বন্ধ

 পার্বতীপুর(দিনাজপুর) সংবাদদাতা ঃ
উত্তরাঞ্চলে ৩দিনের টানা ভারী বর্ষনে পার্বতীপুর-পঞ্চগড় ও পার্বতীপুর-বিরল রেল পথের ৩টি স্থানে প্রায় সাড়ে ৪কিলোমিটার রেলপথ বন্যার পানিতে তলিয়ে যাওয়ায় এ পথে সব ধরনের ট্রেন চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। বন্যা পরিস্থিতির উন্নতি ও ক্ষতিগ্রস্থ রেলপথ মেরামত না হওয়া পর্যন্ত ট্রেন চলাচল বন্ধ থাকবে বলে রেল সূত্রে জানা গেছে। তবে ঢাকা ও লালমনিরহাটগামী ট্রেন গুলো আপাতত পার্বতীপুর থেকে যাতাযাত করবে।
পশ্চিম রেলের লালমনিরহাট বিভাগীয় রেলওয়ে ব্যবস্থাপক নাজমুল ইসলাম জানান, শনিবার পার্বতীপুর-পঞ্চগড় রেলপথের নয়নীবুরুজ ও কিসমত স্টেশনের মাঝামাঝি প্রায় ২কিলোমিটার রেলপথের উপর দিয়ে বন্যার পানি প্রবাহিত হওয়ায় দিনাজপুর- পঞ্চগড় ট্রেন চলাচল বন্ধ করে দেওয়া হয়। গতকাল রোববার একই পথের মন্মথপুর-চিরিরবন্দর স্টেশনের মাঝামাঝি প্রায় ২কিলোমিটার ও কাঞ্চন-বাজনাহার রেলস্টেশনের সিগনালের কাছে ৫শ মিটার রেললাইনে উপর দিয়ে দেড় থেকে ২ফুট উচ্চতায় পানি প্রবাহিত হচ্ছে। এতে রেলপথের মাটি ও পাথর সরে যাওয়ায় ট্রেন চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ