শুক্রবার,২৫শে মে, ২০১৮ ইং,১১ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৫৭
জাতীয় চলচ্চিত্র পুরস্কার ৮ জুলাই কলকাতা গেলেন প্রধানমন্ত্রী ফেনীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ আওয়ামী সরকারের শেষ মেয়াদে শিক্ষাপ্রতিষ্ঠান জাতীয়করণ অনুমোদন স্বীকৃতি প্রদানে হিড়িক পাঁচবিবিতে উন্মুক্ত বাজেট ঘোষনা ও ইফতার মাহফিল চিরিরবন্দরে বোরো চাল সংগ্রহ শুরু ফকিরহাটের অগ্নিকান্ডের দুইটি দোকান ভস্মিভূত

পার্বতীপুর দুই স্কুল ছাত্রীর আতœহত্যা

 পার্বতীপুর(দিনাজপুর) সংবাদদাতা ঃ
মোবাইল ফোনে কথা বলতে না দেওয়া এবং পিতার ওপর অভিমান করে পৃথক দু’টি ঘটনায় পার্বতীপুরে দুই স্কুল ছাত্রী গলায় ফাঁস দিয়ে আতœহত্যা করেছে। এ ব্যপারে পার্বতীপুর থানায় দু’টি ইউডি মামলা হয়েছে।
জানাযায়, উপজেলার চন্ডিপুর ইউনিয়নের ছোট হরিপুর হিন্দু পাড়া গ্রামের অজিত রায়ের কণিষ্ঠ মেয়ে মল্লিকা রায় (১৬) পড়াশোনা ছেড়ে অধিকাংশ সময় মোবাইল ফোনে কথা বলতো। এতে তার বড় বোন ফোন কেড়ে নিয়ে রেখে দেয়। ক্ষিপ্ত হয়ে মল্লিকা রায় সকলের অগোচরে গলায় ফাঁস দেয়। আশংকা জনক অবস্থায় তাকে স্থানীয় ল্যাম্ব মিশনারী হাসপাতালে ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিলে শনিবার ভোরে মারা যায়। মল্লিকা স্থানীয় পার্বতীপুর করিগরী বাণিজ্যিক স্কুল এন্ড কলেজের নবম শ্রেনীর ছাত্রী। অপর দিকে পৌর সভার নতুন বাজার খোলাহাটী রোডে এলাকার কৈশিক পাল ওরফে রিকুর মেয়ে রাজন্য পাল তিনু (১৩) শনিবার বিকেলে পিতার ওপর অভিমান করে গলায় ফাঁস দিয়ে আতœহত্যা করে। রাজন্য শহরের জ্ঞানাংকুর পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেনীর মেধাবী শিক্ষার্থী। সে পিএসসিতে ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছিল। এবার তার জেএসসি পরীক্ষায় অংশ নেওয়ার কথা ছিল।
পার্বতীপুর মডেল থানা পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ