বৃহস্পতিবার,২২শে জুন, ২০১৭ ইং,৮ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৮:২৬

এবারে 2017-2018 অর্থ বছরের বাজেটে বরাদ্দ নেই বেসরকারী স্কুল কলেজ মাদরাসা এমপিও ভুক্ত বন্ধ অবসর নিলেন লুক রঞ্চি মূত্র থেকে বিদ্যুৎ, চার্জ দেয়া যাবে স্মার্ট ফোন! ইরানি ক্ষেপণাস্ত্র সাজিয়ে রাখার জন্য তৈরি হয়নি’ ৪০ বছর পুরনো কমপিউটারের দাম তিন কোটি! ৯৫৮ কোটি টাকা হাতিয়ে নিয়েছে চাল সিন্ডিকেট ঈদুল ফিতরের চাঁদ দেখা কমিটির বেঠক ২৫ জুন

পবিত্র ঈদ-উল- ফিতর উপলক্ষে

পার্বতীপুর-ঢাকা-পার্বতীপুর রুটে একজোড়া ঈদ স্পেশাল ট্রেন

এম এ আলম বাবলু,  পবিত্র- উল ফিতর উপলক্ষে সম্মানীত যাত্রী সাধারনের ভ্রমনের সুবিধার্থে পার্বতীপুর- ঢাকা- পার্বতীপুর রুটে আগামী ২২  জুন থেকে এক জোড়া ঈদ স্পেশাল ট্রেন চলাচল করবে।
স্থানীয় রেলওয়ে সূত্র থেকে জানা গেছে, ঈদে ঘরমুখো যাত্রীদের যাতায়াতের সুবিধার্থে প্রতি বছরের ন্যায় এবারও ঢাকা- পার্বতীপুর- ঢাকা রুটে এক জোড়া ঈদ স্পেশাল ট্রেন চলাচল করবে। আগামী ২২ শে জুন থেকে যাত্রা শুরু করে ঈদের পূর্ব দিন পর্যন্ত এবং ঈদের পরের দ্বিতীয় দিন হতে পরবর্তী ৭ দিন চলাচল করবে। ট্রেনে ১২টি বগি থাকবে। এর মধ্যে প্রথম শ্রেণীর ১টি, শোভন সাধারণ ৪টি, গার্ড ব্রেক ২টি, শোভন চেয়ার ১টি, ১টি পাওয়ারকার, ১টি খাবার গাড়ী ও সাধারণ শ্রেণী ২টি। মোট আসন থাকবে ৯শ ৬০ টি। যাতায়াতের উভয় পথে ট্রেন জোড়া পার্বতীপুর, ফুলবাড়ী, বিরামপুর, পাঁচবিবি, জয়পুরহাট, আক্কেলপুর, আহসানগঞ্জ, মাধনগর, নাটোর, ঈশ্বরদী, বাইপাস, চাটমোহর, বড়ালব্রীজ, উল্লাপাড়া, শহীদ মনসুর আলী, বঙ্গবন্ধু সেতু পূর্ব, মির্জাপুর, মৌচাক, জয়দেবপুর, ঢাকা বিমান বন্দর ও ঢাকা ষ্টেশনে থামবে। ট্রেনটি পার্বতীপুর ষ্টেশন থেকে সকাল ৬ টা ৪৫ মিনিটে ছেড়ে বিকেল ৩ টা ৪৫ মিনিটে ঢাকা পৌছাবে এবং ঢাকা ষ্টেশন থেকে বিকেল ৫ টা ২০ মিনিটে ছেড়ে রাত ২ টা ৩০ মিনিটে পার্বতীপুর ষ্টেশনে এসে পৌছাবে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ