বৃহস্পতিবার,১৪ই ডিসেম্বর, ২০১৭ ইং,৩০শে অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১২:৫২
অবকাঠামো ও জ্বালানি খাতে ফরাসি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর পার্বতীপুরে শিক্ষক সমিতির ত্রিবার্ষিক কাউন্সিল সম্পন্ন সৈয়দপুরে স্কুল মাঠে পাথড় ও পিচ গলানো হচ্ছে পার্বতীপুরে মধ্যপাড়া পাথর খনির ৪৫ শ্রমিক পুরস্কৃত এবার হাইকোর্টে ক্ষমা চাইলেন লক্ষ্মীপুরের সেই এডিসি মগবাজারে গ্যাসের আগুনে দগ্ধ ৩ সেলুনকর্মী তাঁরা এলেন ‘ম্যাজিস্ট্রেট’ হয়ে, গেলেন আসামি হয়ে

পবিত্র ঈদ-উল- ফিতর উপলক্ষে

পার্বতীপুর-ঢাকা-পার্বতীপুর রুটে একজোড়া ঈদ স্পেশাল ট্রেন

এম এ আলম বাবলু,  পবিত্র- উল ফিতর উপলক্ষে সম্মানীত যাত্রী সাধারনের ভ্রমনের সুবিধার্থে পার্বতীপুর- ঢাকা- পার্বতীপুর রুটে আগামী ২২  জুন থেকে এক জোড়া ঈদ স্পেশাল ট্রেন চলাচল করবে।
স্থানীয় রেলওয়ে সূত্র থেকে জানা গেছে, ঈদে ঘরমুখো যাত্রীদের যাতায়াতের সুবিধার্থে প্রতি বছরের ন্যায় এবারও ঢাকা- পার্বতীপুর- ঢাকা রুটে এক জোড়া ঈদ স্পেশাল ট্রেন চলাচল করবে। আগামী ২২ শে জুন থেকে যাত্রা শুরু করে ঈদের পূর্ব দিন পর্যন্ত এবং ঈদের পরের দ্বিতীয় দিন হতে পরবর্তী ৭ দিন চলাচল করবে। ট্রেনে ১২টি বগি থাকবে। এর মধ্যে প্রথম শ্রেণীর ১টি, শোভন সাধারণ ৪টি, গার্ড ব্রেক ২টি, শোভন চেয়ার ১টি, ১টি পাওয়ারকার, ১টি খাবার গাড়ী ও সাধারণ শ্রেণী ২টি। মোট আসন থাকবে ৯শ ৬০ টি। যাতায়াতের উভয় পথে ট্রেন জোড়া পার্বতীপুর, ফুলবাড়ী, বিরামপুর, পাঁচবিবি, জয়পুরহাট, আক্কেলপুর, আহসানগঞ্জ, মাধনগর, নাটোর, ঈশ্বরদী, বাইপাস, চাটমোহর, বড়ালব্রীজ, উল্লাপাড়া, শহীদ মনসুর আলী, বঙ্গবন্ধু সেতু পূর্ব, মির্জাপুর, মৌচাক, জয়দেবপুর, ঢাকা বিমান বন্দর ও ঢাকা ষ্টেশনে থামবে। ট্রেনটি পার্বতীপুর ষ্টেশন থেকে সকাল ৬ টা ৪৫ মিনিটে ছেড়ে বিকেল ৩ টা ৪৫ মিনিটে ঢাকা পৌছাবে এবং ঢাকা ষ্টেশন থেকে বিকেল ৫ টা ২০ মিনিটে ছেড়ে রাত ২ টা ৩০ মিনিটে পার্বতীপুর ষ্টেশনে এসে পৌছাবে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ