মঙ্গলবার,১৭ই জানুয়ারি, ২০১৭ ইং,৪ঠা মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৫৬
পার্বতীপুরে রেল ইঞ্জিন থেকে তেল পাচার॥ দুই চালক বরখাস্ত ধোলাইখালে ট্রাকের ধাক্কায় চাচা-ভাতিজা নিহত সিরিয়ায় নিজ নৌ এবং বিমান ঘাঁটিগুলোর উন্নয়ন করবে রাশিয়া সাত খুনের মামলার রায় ন্যায় বিচারের প্রমাণ : ওবায়দুল কাদের সাথীর লাকি সেভেন শিক্ষা প্রতিষ্ঠানে নিয়মিত খেলাধুলার চর্চা বাড়াতে হবে: শিক্ষামন্ত্রী ঠাকুরগাঁওয়ে নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন

পার্বতীপুর উপজেলা হেলথ কমপ্লেক্সের এক্স-রে মেশিনটি দশবছর ধরে নষ্ট

Excra Massion
এম এ আলম বাবলু : দিনাজপুরের পার্বতীপুর উপজেলা হেলথ কমপ্লেক্সে একমাত্র এক্স-রে মেশিনটি দীর্ঘ দশ বছর ধরে নষ্ট হয়ে পড়ে রয়েছে। ফলে এখানে চিকিৎসা নিতে আসা হাজার হাজার মানুষ এক্স-রে সুবিধা থেকে বঞ্চিত হচ্ছে। পার্বতীপুর উপজেলার চার লক্ষাধিক মানুষের চিকিৎসার জন্য নির্মিত ৫০ শয্যা বিশিষ্ট হেলথ কমপ্লেক্সে ২০০৭ সালে একটি উন্নত মানের এক্স-রে মেশিন স্থাপন করা হয়। স্থাপনের কিছু দিনের মধ্যেই মেশিনটি নষ্ট হয়ে যায়। তখন থেকেই মেশিনটি নষ্ট হয়ে পড়ে রয়েছে। দীর্ঘ দশ বছর ধরে এক্স-রে মেশিনটি নষ্ট হয়ে পড়ে থাকায় এখানে চিকিৎসা নিতে আসা সাধারণ মানুষদেরকে অধিক মূল্যে বাহির থেকে এক্স-রে করে আনতে হয়। এতে সময় এবং অর্থ দুইয়েরই অপচয় হচ্ছে।
এ ব্যাপারে পার্বতীপুর উপজেলা হেলথ এন্ড ফ্যামেলিপ্লানিং অফিসার ডাক্তার মোঃ নবিউর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি এক বছর হলো এখানে এসেছি তখন থেকেই এক্স-রে মেশিনটি মেরামত করে সচল করার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


%d bloggers like this: