শুক্রবার,১৫ই ডিসেম্বর, ২০১৭ ইং,১লা পৌষ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:৪৪
পুলিশ সুপার (এসপি) হলেন ৯৬ কর্মকর্তা সৈয়দপুরের জোড়া খুনের মূল খুনী গ্রেফতার দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা নাটোরে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত ১৫ ডিসেম্বর পার্বতীপুর মুক্ত দিবস ঠাকুরগাঁওয়ে ধান কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১ ঘোড়াঘাটে পল্লী বিদ্যুতের অফিস স্থানান্তরের প্রতিবাদে মানববন্ধন, বিােভ ও সড়ক অবরোধ ॥

পার্বতীপুর উপজেলা হেলথ কমপ্লেক্সের এক্স-রে মেশিনটি দশবছর ধরে নষ্ট

Excra Massion
এম এ আলম বাবলু : দিনাজপুরের পার্বতীপুর উপজেলা হেলথ কমপ্লেক্সে একমাত্র এক্স-রে মেশিনটি দীর্ঘ দশ বছর ধরে নষ্ট হয়ে পড়ে রয়েছে। ফলে এখানে চিকিৎসা নিতে আসা হাজার হাজার মানুষ এক্স-রে সুবিধা থেকে বঞ্চিত হচ্ছে। পার্বতীপুর উপজেলার চার লক্ষাধিক মানুষের চিকিৎসার জন্য নির্মিত ৫০ শয্যা বিশিষ্ট হেলথ কমপ্লেক্সে ২০০৭ সালে একটি উন্নত মানের এক্স-রে মেশিন স্থাপন করা হয়। স্থাপনের কিছু দিনের মধ্যেই মেশিনটি নষ্ট হয়ে যায়। তখন থেকেই মেশিনটি নষ্ট হয়ে পড়ে রয়েছে। দীর্ঘ দশ বছর ধরে এক্স-রে মেশিনটি নষ্ট হয়ে পড়ে থাকায় এখানে চিকিৎসা নিতে আসা সাধারণ মানুষদেরকে অধিক মূল্যে বাহির থেকে এক্স-রে করে আনতে হয়। এতে সময় এবং অর্থ দুইয়েরই অপচয় হচ্ছে।
এ ব্যাপারে পার্বতীপুর উপজেলা হেলথ এন্ড ফ্যামেলিপ্লানিং অফিসার ডাক্তার মোঃ নবিউর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি এক বছর হলো এখানে এসেছি তখন থেকেই এক্স-রে মেশিনটি মেরামত করে সচল করার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ