বুধবার,১৮ই জুলাই, ২০১৮ ইং,৩রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:২০
পার্বতীপুরে ৩ দিন ব্যাপি ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন মুক্তিযোদ্ধার সন্তানদের কোটার বিরুদ্ধেই সাম্প্রতিক আন্দোলন : প্রধানমন্ত্রী দেশ গড়তে জাপানের অভিজ্ঞতা কাজে লাগাতে হবে : শিক্ষামন্ত্রী অবশেষে বয়সসীমার বাধ্যবাধকতা আসছে কারিগরি ও মাদ্রাসায় শিক্ষক নিয়োগে সুস্থতার জন্য চাই নিয়ন্ত্রিত জীবন ৮ শিক্ষা কর্মকর্তাকে কলেজে সংযুক্তি ‘ভাতায় খাদ্য কিনতে পারবেন কিন্তু কাজ আপনাকে করতে হবে’

পার্বতীপুর উপজেলা অফিসার্স কাবে বিদায়ী সংবর্ধনা


এম এ আলম বাবলু : দিনাজপুরের পার্বতীপুর উপজেলা অফিসার্স কাবে ৪৫ জন কর্মকর্তাকে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় পার্বতীপুর অফিসার্স কাব উপজেলা পরিষদ হলরুমে এই অনুষ্ঠানের আয়োজন করে।
জানা গেছে, পার্বতীপুর উপজেলায় কর্মরত ৪৫ জন কর্মকর্তা বিভিন্ন সময়ে অবসর ও বদলী জনিত কারণে অন্যত্র চলে যাওয়ায় পার্বতীপুর উপজেলা অফিসার্স কাবের পক্ষ থেকে তাদেরকে সংবর্ধনা দেওয়া হয়েছে। সংবর্ধনা অনুষ্ঠানে অবসর ও বদলী জনিত কারণে অন্যত্র চলে যাওয়া কর্মকর্তারা ছাড়াও উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার তরফদার মাহমুদুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মোঃ রেজাউল করিম, যুগ্ম সাধারণ সম্পাদক ও ইয়ংস্টার কাবের সভাপতি মোঃ আমজাদ হোসেন, উপজেলা কৃষি কর্মকর্তা আবু ফাত্তাহ মোঃ রওশন কবীরসহ অফিসার্স কাবের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ