শনিবার,২৩শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,৮ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:৪০

ইবির চতুর্থ সমাবর্তন জানুয়ারিতে শাবিপ্রবিতে গবেষণা খাতে ২৫ লাখ টাকা দিল পূবালী ব্যাংক পাকিস্তানি অভিনেত্রীর প্রেমে পড়েছেন রণবীর ‘গোলমাল অ্যাগেইনে’র ট্রেইলার প্রকাশ স্ত্রীর চিকিৎসার জন্য অনন্ত জলিলের দ্বারস্থ এফআই মানিক পাকিস্তানের এনবিপি ব্যাংকের দুর্নীতিতে কয়েকজন বাংলাদেশি জড়িত? চট্টগ্রামে কমার্স ব্যাংকের নতুন শাখার উদ্বোধন

ইতি মধ্যে নষ্ট হয়ে গেছে তার একটি চোখ।

পার্বতীপুরে ৩য় শ্রেণীর মেধাবী ছাত্রী রেশমার অর্থের অভাবে চিকিৎসা বন্ধ

Untitled-15

পার্বতীপুর(দিনাজপুর) সংবাদদাতা:  ৩য় শ্রেণীর মেধাবী ছাত্রী রেশমার অর্থের অভাবে চিকিৎসা বন্ধ। ৩ মাস ধরে ঢাকা (পিজি) হাসপাতালে ভর্তি হলেও অর্থের অভাবে অপারেশন হয়নি। ইতি মধ্যে তার একটি চোখ নষ্ট হয়েছে। রেশমা ব্রেন টিউমার রোগে আক্রান্ত । চিকিৎসার অভাবে দিনি দিন মৃত্যুর কোলে ঢলে পড়ছে মেয়েটি। রেশমার মা রাজিয়া অন্যের বাড়ীতের ঝির কাজ করে। তার বাবা অন্যের বাড়ীতে দিন মজুরের কাজ করে। রেশমার বাড়ী দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের আটরাই গ্রামে। তার বাবার নাম খাদিমুল ইসলাম। রেশমা হাসপাতালের সি ব্লকের ৫ম তলায় ৯ নং বেডে কাতরাচ্ছে। তার মা রাজিয়া বেগম বলেন, আমি অন্যের বাড়িতে ঢাকা শহরে ৩ মেয়ে নিয়ে অতি কষ্টে দিনাতিপাত করছি। আমি কোন মন্ত্রী বা এমপির বাড়ী চিনি না। তাই এ পর্যন্ত কেউ সাহায্য করতে এগিয়ে আসেনি।
চিকিৎসকরা বলছেন বর্তমানে রেশমার অপারেশন করতে ৪ লক্ষ টাকা খরচ হবে। এত টাকা সংগ্রহ করা আমার পক্ষে সম্ভব না। রেশমা চকমুশা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ৩য় শ্রেণীর ছাত্রী। কোন সহৃদয় ব্যক্তি এগিয়ে এলে মেধাবী শিক্ষার্থী স্বাভাবিক জীবন ফিরে পাবে যেতে পারবে অন্যান্য শিশুরমত স্কুলে। দেখতেপারবে এ সুন্দর পৃথিবী। প্রয়োজনে- মোবাইল ০১৮৫১৫৯৪০০০।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ