বুধবার,১৭ই জানুয়ারি, ২০১৮ ইং,৪ঠা মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১১:৫৫
সিটি নির্বাচন না হলে আগের রুটিনেই এসএসসি ও সমমানের পরীক্ষা লক্ষ্মীপুরে ট্রলি ও অটোরিকশা সংঘর্ষে শিশুসহ নিহত ৩ সরকার প্রতিবন্ধী শিশুদের শিক্ষার প্রতি অত্যন্ত যত্নশীল : প্রধানমন্ত্রী আগামী বাজেটে এমপিওভুক্তির সিদ্ধান্ত: সংসদে প্রধানমন্ত্রী পার্বতীপুরে তিস্তা ক্যানেলের পাড় কেটে জমি! চিরিরবন্দরে কার্ভাট ভ্যানে করে গরু চুরি জলঢাকায় বন্যায় ক্ষতিগ্রস্থদের পাশে দাড়ালেন দাতা সংস্থা ইউএনডিপি

পার্বতীপুরে ১৫ ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

download-1

আতাউর রহমান: পার্বতীপুরে ১৫ ইয়াবা ট্যাবলেটসহ দেলোয়ার হোসেন (৩৪) ও আমিরুল রহমান (৩৬) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গত শুক্রবার গভীর রাতে উপজেলার হাবড়া ইউনিয়নের উলিপুর পালপাড়া গ্রাম থেকে তাদের আটক করা হয়। এদের মধ্যে দেলোয়ার হোসেন উপজেলার চন্ডিপুর ইউনিয়নের বড় চন্ডিপুর ফকিরপাড়া গ্রামের আবু এহিয়া আকন্দের ছেলে ও আমিরুল রহমান একই গ্রামের আতাউর রহমানের ছেলে।
পার্বতীপুর মডেল থানার উপ-পরির্দশক রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতার দু’জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা হয়েছে। আজ শনিবার (১৫ অক্টোবর) বিকেলে তাদেরকে আদালতের মাধ্যমে দিনাজপুর কারাগারে পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ