বৃহস্পতিবার,২০শে জুলাই, ২০১৭ ইং,৫ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৮:৩৪

২০২১ সালের মধ্যে বাংলাদেশকে শিশু শ্রম মুক্ত করা হবে ————-শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী ৩৫তম বিসিএসে ক্যাডার পদে উত্তীর্ণ ১৫ প্রার্থীকে তলব জিমেইলে ভুলে পাঠানো বার্তা বাতিল করতে চান? সাইবার হয়রানি বেশি হয় ইনস্টাগ্রামে ‘নিউজ ফিড’ যুক্ত করছে গুগল কলাপাড়ায় ইয়াবাসহ দুই ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।। আসাদ-বিরোধী গেরিলাদের প্রতি সমর্থন বন্ধ করছেন ট্রাম্প

পার্বতীপুরে ১১২ টি শিক্ষা প্রতিষ্ঠানে জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত

Parbatipur (Dinajpur)  Photo 03-9-16
সোহেল সানী, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি
আজ শনিবার বেলা ১১টায় দিনাজপুরের পার্বতীপুর ডিগ্রী কলেজ শিক্ষক-ছাত্র মিলনায়তনে জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ বিরোধি সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন- কলেজের অধ্যক্ষ গোলাম রসুল। আলোচনা সভায় বক্তব্য রাখেন- পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল আলম, শিক্ষক পরিষদের সভাপতি অধ্যাপক রেজাউল ইসলাম, অধ্যাপক আতাউর রহমান, শিক্ষক প্রতিনিধি অধ্যাপক শহিদুল ইসলাম, ছাত্র অভিভাবক, অধ্যাপক (অবঃ) ফয়েজুর রহমান প্রমুখ। বক্তারা বলেন, জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ শুধু বাংলাদেশের একক কোন সমস্যা নয়। জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ প্রতিরোধ করতে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে এবং এর বিপদ সম্পর্কে সকলকে সব সময় সজাগ থাকতে হবে।
অন্যদিকে, সারাদেশে জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ বিরোধি কর্মসূচির অংশ হিসেবে বেলা ১১টা থেকে ১টার মধ্যে পার্বতীপুর আদর্শ ডিগ্রী কলেজ, জ্ঞানাঙ্কুর পাইলট উচ্চ বিদ্যালয়, পার্বতীপুর বালিকা পাইলট উচ্চ বিদ্যালয়, মনিরিয়া উচ্চ বিদ্যালয়, হলদীবাড়ী মাধ্যমিক বিদ্যানিকেতন, পার্বতীপুর এগ্রিকালচার এন্ড টেকনিক্যাল কলেজসহ পার্বতীপুর উপজেলার ১২টি কলেজ, ৬০ হাইস্কুল ও ৪০ মাদরাসায় জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ বিরোধি সমাবেশ ও আলোচনা সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ ও আলোচনা সভায় এসব শিক্ষা প্রতিষ্ঠানের সকল শিক্ষক, ছাত্র-ছাত্রী, অভিভাবক, কর্মকর্তা-কর্মচারী, পুলিশ ও স্থানীয় ইমামগণ অংশগ্রহণ করেন। এসব সমাবেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের বিরুধে ঐক্যবদ্ধ থাকার অঙ্গিকার ঘোষণা করা হয়।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ