শনিবার,২৩শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,৮ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:৪৩

ইবির চতুর্থ সমাবর্তন জানুয়ারিতে শাবিপ্রবিতে গবেষণা খাতে ২৫ লাখ টাকা দিল পূবালী ব্যাংক পাকিস্তানি অভিনেত্রীর প্রেমে পড়েছেন রণবীর ‘গোলমাল অ্যাগেইনে’র ট্রেইলার প্রকাশ স্ত্রীর চিকিৎসার জন্য অনন্ত জলিলের দ্বারস্থ এফআই মানিক পাকিস্তানের এনবিপি ব্যাংকের দুর্নীতিতে কয়েকজন বাংলাদেশি জড়িত? চট্টগ্রামে কমার্স ব্যাংকের নতুন শাখার উদ্বোধন

পার্বতীপুরে সড়ক দূর্ঘটনা এক বিধবার মৃত্যু

downloadপার্বতীপুর (দিনাজপুর) সংবাদদাতা ঃ
পার্বতীপুর-দিনাজপুর সড়কের টিকিয়াপাড়ার কাছে রোববার বিকাল সাড়ে ৫ টায় এক সড়ক দূর্ঘটনায় আরজিনা (৫০) নামে এক গৃহবধুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। সে উপজেলার চন্ডীপুর ইউনিয়নের ছোট হরিপুর মুন্সিপাড়া গ্রামের মৃত মোফাখ্খারুলের বিধবা স্ত্রী।
প্রত্যক্ষদর্শীরা জানায়, রোববার দুপুরে তার একমাত্র গাভীটিকে নিয়ে ষাড় দেখানের উদ্দেশ্যে পার্শ্ববর্তী মন্মথপুর ইউনিয়নের চাকলা বাজারে যান। সেখান থেকে ফেরার সময় পার্বতীপুরগামী একটি ট্রাক ঢাকা মেট্টো ট- ১১-২৮৪০। তাকে পিছন থেকে চাপা দিলে তিনি ঘটনাস্থলে নিহত হন। তার এক বিবাহযোগ্য কন্যাসহ ৫ মেয়ে রয়েছে। তিনি পরিবারের উর্পাজনের একমাত্র অবলম্বন ছিলেন। পার্বতীপুর মডেল থানার উপ পরিদর্শক মতিয়ার রহমান জানান এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ