মঙ্গলবার,১৬ই অক্টোবর, ২০১৮ ইং,১লা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৪৫
পারিশ্রমিক–বৈষম্য নিয়ে মুখ খুললেন ক্লেয়ার ফয় মাইক্রোসফটের সহ-প্রতিষ্ঠাতা পল অ্যালেন আর নেই আজ মহাসপ্তমীতে হবে দেবী দুর্গার চক্ষুদান স্পেনের ঘরের মাঠে ইংল্যান্ডের জয় ইসলামে খাদ্যে ভেজালের পরিণতি ব্লকচেইন প্রযুক্তি স্মার্টফোন আনছে এইচটিসি মেসেঞ্জারে আসছে আনসেন্ড অপশন

পার্বতীপুরে স্কুল ছাত্রী ধর্ষিত, ধর্ষক গ্রেফতার

indexসোহেল সানী :
দিনাজপুরের পার্বতীপুরে এক স্কুল ছাত্রী (১৪) ধর্ষণের শিকার হয়েছে। ধর্ষিতা পার্বতীপুর শহরের বালিকা শিশু বিদ্যাপীঠ স্কুলের ৪র্থ শ্রেণির ছাত্রী। এঘটনায় পার্বতীপুর মডেল থানায় সোমবার রাত ৯টায় ভিকটিমের মা বাদী হয়ে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দশন আইন সংশোধনী (০৩) এর ৯ (১) ধারায় একটি (মামলা-১৪) দায়ের করেছেন।
অভিযোগের প্রেক্ষিতে পুলিশ শহরের রুস্তমনগরের তার বাড়ী থেকে সোমবার রাতে ধর্ষক আনোয়ার হোসেন (২৫) কে গ্রেফতার করে। পুলিশ আজ মঙ্গলবার (১৮ অক্টোবর) সকালে ধর্ষককে আদালতের মাধ্যমে দিনাজপুর জেলা কারাগারে পাঠায়। ডাক্তারী পরীক্ষার জন্য ভিকটিম কে মঙ্গলবার সকালে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপতালে পাঠানো হয়।

জানা যায়, গত সোমবার সকাল ১০টায় পার্বতীপুর শহরের রুস্তম নগর মহল্লার আদর্শ কলেজ পাড়ার জনৈকের কণ্যা (১৪) কে বাড়ী একাকি পেয়ে একই মহল্লার আঃ সাত্তারের ছেলে আনোয়ার হোসেন (২৫) ধর্ষণ করে পালিয়ে যায়। পরে ঘটনাটি জানাজানি হলে কিশোরীর মা থানায় মামলা করেন।

মামলার তদন্ত কর্মকর্তা ও পার্বতীপুর মডেল থানার পুলিশের উপ-পরিদর্শক আঃ হাকিম জানান, ভিকটিমের ডাক্তারী পরীক্ষার রিপোর্ট না পাওয়া কিছু বলা যাচ্ছে। তবে ধর্ষক আনোয়ার হোসেন কে গ্রেফতার করা হয়েছে।

Edit by- Melonparvez

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ