বুধবার,২৩শে আগস্ট, ২০১৭ ইং,৮ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:৪২

‘বন্যার পরে কৃষকদের সহায়তায় সর্বোচ্চ চেষ্টা থাকবে’ শান্তিতে মারা গেছেন আব্বা : সম্রাট শক্তির উৎস আজ দাফন করে এলাম : শাকিব আফ্রিদির ৪৩ বলে শতক নেইমারের বিরুদ্ধে বার্সেলোনার মামলা মার্কিন হুঁশিয়ারির পর পাকিস্তানের পাশে চীন ভারতের ফের ট্রেন লাইনচ্যুত : আহত ৫০

পার্বতীপুরে স্কুল ছাত্রী ধর্ষিত, ধর্ষক গ্রেফতার

indexসোহেল সানী :
দিনাজপুরের পার্বতীপুরে এক স্কুল ছাত্রী (১৪) ধর্ষণের শিকার হয়েছে। ধর্ষিতা পার্বতীপুর শহরের বালিকা শিশু বিদ্যাপীঠ স্কুলের ৪র্থ শ্রেণির ছাত্রী। এঘটনায় পার্বতীপুর মডেল থানায় সোমবার রাত ৯টায় ভিকটিমের মা বাদী হয়ে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দশন আইন সংশোধনী (০৩) এর ৯ (১) ধারায় একটি (মামলা-১৪) দায়ের করেছেন।
অভিযোগের প্রেক্ষিতে পুলিশ শহরের রুস্তমনগরের তার বাড়ী থেকে সোমবার রাতে ধর্ষক আনোয়ার হোসেন (২৫) কে গ্রেফতার করে। পুলিশ আজ মঙ্গলবার (১৮ অক্টোবর) সকালে ধর্ষককে আদালতের মাধ্যমে দিনাজপুর জেলা কারাগারে পাঠায়। ডাক্তারী পরীক্ষার জন্য ভিকটিম কে মঙ্গলবার সকালে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপতালে পাঠানো হয়।

জানা যায়, গত সোমবার সকাল ১০টায় পার্বতীপুর শহরের রুস্তম নগর মহল্লার আদর্শ কলেজ পাড়ার জনৈকের কণ্যা (১৪) কে বাড়ী একাকি পেয়ে একই মহল্লার আঃ সাত্তারের ছেলে আনোয়ার হোসেন (২৫) ধর্ষণ করে পালিয়ে যায়। পরে ঘটনাটি জানাজানি হলে কিশোরীর মা থানায় মামলা করেন।

মামলার তদন্ত কর্মকর্তা ও পার্বতীপুর মডেল থানার পুলিশের উপ-পরিদর্শক আঃ হাকিম জানান, ভিকটিমের ডাক্তারী পরীক্ষার রিপোর্ট না পাওয়া কিছু বলা যাচ্ছে। তবে ধর্ষক আনোয়ার হোসেন কে গ্রেফতার করা হয়েছে।

Edit by- Melonparvez

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ