বৃহস্পতিবার,১৮ই জানুয়ারি, ২০১৮ ইং,৫ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৮:০৫
ঝিনাইগাতীতে সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলে আলোচনা সভা দিনাজপুরে সাংবাদিকদের সাথে সনাকের মতবিনিময় সভা হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ে আইকিউএসরি পর্যালোচনা সভা অনুষ্ঠিত শীতকে উপেক্ষা করে ফকিরহাটে মাঠে মাঠে চলছে ধান চারা লাগানোর প্রস্তুতি বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্রের উন্নয়ন কাজে শ্রমিক নিয়োগের দাবীতে সংবাদ সম্মেলন ॥ শপথ নিলেন রসিক মেয়র ও কাউন্সিলররা প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ২০ প্রতিষ্ঠানের অনুদান প্রদান

পার্বতীপুরে স্কুল ছাত্রী ধর্ষিত, ধর্ষক গ্রেফতার

indexসোহেল সানী :
দিনাজপুরের পার্বতীপুরে এক স্কুল ছাত্রী (১৪) ধর্ষণের শিকার হয়েছে। ধর্ষিতা পার্বতীপুর শহরের বালিকা শিশু বিদ্যাপীঠ স্কুলের ৪র্থ শ্রেণির ছাত্রী। এঘটনায় পার্বতীপুর মডেল থানায় সোমবার রাত ৯টায় ভিকটিমের মা বাদী হয়ে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দশন আইন সংশোধনী (০৩) এর ৯ (১) ধারায় একটি (মামলা-১৪) দায়ের করেছেন।
অভিযোগের প্রেক্ষিতে পুলিশ শহরের রুস্তমনগরের তার বাড়ী থেকে সোমবার রাতে ধর্ষক আনোয়ার হোসেন (২৫) কে গ্রেফতার করে। পুলিশ আজ মঙ্গলবার (১৮ অক্টোবর) সকালে ধর্ষককে আদালতের মাধ্যমে দিনাজপুর জেলা কারাগারে পাঠায়। ডাক্তারী পরীক্ষার জন্য ভিকটিম কে মঙ্গলবার সকালে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপতালে পাঠানো হয়।

জানা যায়, গত সোমবার সকাল ১০টায় পার্বতীপুর শহরের রুস্তম নগর মহল্লার আদর্শ কলেজ পাড়ার জনৈকের কণ্যা (১৪) কে বাড়ী একাকি পেয়ে একই মহল্লার আঃ সাত্তারের ছেলে আনোয়ার হোসেন (২৫) ধর্ষণ করে পালিয়ে যায়। পরে ঘটনাটি জানাজানি হলে কিশোরীর মা থানায় মামলা করেন।

মামলার তদন্ত কর্মকর্তা ও পার্বতীপুর মডেল থানার পুলিশের উপ-পরিদর্শক আঃ হাকিম জানান, ভিকটিমের ডাক্তারী পরীক্ষার রিপোর্ট না পাওয়া কিছু বলা যাচ্ছে। তবে ধর্ষক আনোয়ার হোসেন কে গ্রেফতার করা হয়েছে।

Edit by- Melonparvez

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ