মঙ্গলবার-২৬শে মার্চ, ২০১৯ ইং-১২ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:৫৬
নাটোরের বাউয়েট ক্যাম্পাসে নবাগত শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ লালমনিরহাটে বাংলাদেশ তরিকত ফেডারেশনের জেলা সমাবেশ অনুষ্ঠিত ঋণখেলাপিদের ঋণমুক্তির আরো একটি সুযোগ দিচ্ছে সরকার মাথাপিছু আয় ১৯০৯ মার্কিন ডলার অর্জন করতে যাচ্ছি’ কাল মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ১ এপ্রিল থেকে ৬ মে পর্যন্ত সব কোচিং সেন্টার বন্ধ থাকবে গোবিন্দগঞ্জে ২৫ মার্চ গণহত্যা দিবস পালিত

পার্বতীপুরে র‌্যাবের অভিযানে রেল পুলিশের হস্তক্ষেপ ২ পুলিশ কন্সটেবল ক্লোজ

মঞ্জুরুল হক মঞ্জু ঃ
পার্বতীপুরে র‌্যাবের অভিযানকালে হস্তক্ষেপের অভিযোগে রেল পুলিশের দুই কন্সটেবল মাহমুদ হাসান ও সাগর কুমার রায়কে সৈয়দপুর পুলিশ লাইনে কোজ করা হয়েছে। ওসিকে না জানিয়ে সাদা পোষাকে পার্বতীপুর থানা এলাকায় প্রবেশ করে র‌্যাবের অভিযানে হস্তক্ষেপ করায় তাদের বিরুদ্ধে এ ব্যবস্থা নেওয়া হয়েছে।
জানাযায়, গতকাল শনিবার নীলফামারী র‌্যাব-১৩ এর একটি দল সাদা পোশাকে শহরের জোনাকী ফুড ভিলেজের সামনে অবস্থান নেয়। ইয়াবা কেনা বেচার সময় ৩০পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী সৈকত আলীকে আটক করে র‌্যাব। এ সময় সাদা পোষাকে থাকা র‌্যাব সদস্যদের সাথে তর্কে জড়িয়ে পড়েন সাদা পোষাকে থাকা দুই রেল পুলিশ সদস্য মাহমুদ হাসান ও সাগর কুমার রায়। তারা নিজেদের র‌্যাব সদস্য পরিচয় দিলে ঘটনাস্থল থেকে পালিয়ে আসে রেল পুলিশের দুই সদস্য। আটক সৈকত আলীর বাড়ী পৌরসভার সুন্দরী পাড়া গ্রামে। এ ঘটনায় পার্বতীপুর থানায় মামলা হয়েছে। পার্বতীপুর রেলওয়ে থানার ওসি মীর মোঃ মনিরুল ইসলাম বলেন, অভিযুক্ত দুই পুলিশ সদস্য অনুমতি ছাড়াই র‌্যাবের অভিযানে হস্তক্ষেপ করেছে। তাদের অভিযোগ শুনে পুলিশ সুপারের নির্দেশে ২ পুলিশ সদস্যকে কোজ করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।
নীলফামারী র‌্যাব-১৩ এর এএসপি ফয়সাল আলম বলেন, রেলপুলিশের দুই সদস্য র‌্যাবের মাদক বিরোধী অভিযানে হস্তক্ষেপ করেছে। তাদের বিষয়ে রেল থানার ওসিকে অবগত করা হয়েছে। অভিযুক্ত পুলিশের বিষয়ে তারাই সিদ্ধান্ত নিবেন। এ ঘটনায় পার্বতীপুর থানায় একটি মামলা হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ