মঙ্গলবার,১১ই ডিসেম্বর, ২০১৮ ইং,২৭শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৫৪
নাটোর-১ আসনে নির্বাচনী প্রচারণা শুরু ডোমারে লায়ন সংঘের নব-নির্বাচিত কমিটির সংবর্ধনা। হবিগঞ্জে সায়হাম টেক্সটাইল মিলের গুদামে আগুন বঙ্গবন্ধু হাইটেক সিটিতে জমি পেল ৭ প্রতিষ্ঠান সব শ্রেণীর ব্যবসায়ী ও তরুণরা নৌকার পাশে দাঁড়ান বরুণকেই বেছে নিলেন সাইফ কন্যা সারা! আবার বাপ-বেটা

পার্বতীপুরে র‌্যাবের অভিযানে রেল পুলিশের হস্তক্ষেপ ২ পুলিশ কন্সটেবল ক্লোজ

মঞ্জুরুল হক মঞ্জু ঃ
পার্বতীপুরে র‌্যাবের অভিযানকালে হস্তক্ষেপের অভিযোগে রেল পুলিশের দুই কন্সটেবল মাহমুদ হাসান ও সাগর কুমার রায়কে সৈয়দপুর পুলিশ লাইনে কোজ করা হয়েছে। ওসিকে না জানিয়ে সাদা পোষাকে পার্বতীপুর থানা এলাকায় প্রবেশ করে র‌্যাবের অভিযানে হস্তক্ষেপ করায় তাদের বিরুদ্ধে এ ব্যবস্থা নেওয়া হয়েছে।
জানাযায়, গতকাল শনিবার নীলফামারী র‌্যাব-১৩ এর একটি দল সাদা পোশাকে শহরের জোনাকী ফুড ভিলেজের সামনে অবস্থান নেয়। ইয়াবা কেনা বেচার সময় ৩০পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী সৈকত আলীকে আটক করে র‌্যাব। এ সময় সাদা পোষাকে থাকা র‌্যাব সদস্যদের সাথে তর্কে জড়িয়ে পড়েন সাদা পোষাকে থাকা দুই রেল পুলিশ সদস্য মাহমুদ হাসান ও সাগর কুমার রায়। তারা নিজেদের র‌্যাব সদস্য পরিচয় দিলে ঘটনাস্থল থেকে পালিয়ে আসে রেল পুলিশের দুই সদস্য। আটক সৈকত আলীর বাড়ী পৌরসভার সুন্দরী পাড়া গ্রামে। এ ঘটনায় পার্বতীপুর থানায় মামলা হয়েছে। পার্বতীপুর রেলওয়ে থানার ওসি মীর মোঃ মনিরুল ইসলাম বলেন, অভিযুক্ত দুই পুলিশ সদস্য অনুমতি ছাড়াই র‌্যাবের অভিযানে হস্তক্ষেপ করেছে। তাদের অভিযোগ শুনে পুলিশ সুপারের নির্দেশে ২ পুলিশ সদস্যকে কোজ করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।
নীলফামারী র‌্যাব-১৩ এর এএসপি ফয়সাল আলম বলেন, রেলপুলিশের দুই সদস্য র‌্যাবের মাদক বিরোধী অভিযানে হস্তক্ষেপ করেছে। তাদের বিষয়ে রেল থানার ওসিকে অবগত করা হয়েছে। অভিযুক্ত পুলিশের বিষয়ে তারাই সিদ্ধান্ত নিবেন। এ ঘটনায় পার্বতীপুর থানায় একটি মামলা হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ