শনিবার-২৩শে মার্চ, ২০১৯ ইং-৯ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:১৮
লালমনিরহাটে একটি শিক্ষা প্রতিষ্ঠানে চাঁদা দাবী, শিক্ষক-কর্মচারী আতংকে লালমনিরহাটে একটি শিক্ষা প্রতিষ্ঠানে চাঁদা দাবী, শিক্ষক-কর্মচারী আতংকে গাইবান্ধায় বিএনপি মরহুম নেতাদের জন্য শোকসভা ও দোয়া মাহাফিল অনুষ্ঠান খানসামায় বিজ্ঞান মেলার শুভ উদ্বোধন মুক্তিযোদ্ধা সনদ বাতিল ৬০ সরকারি কর্মকর্তার কলকাতায় কালবৈশাখী ঝড়, বজ্রপাতে দুজন নিহত ১০ উপজেলায় সম্পূর্ণ ইভিএমে ভোট, থাকবে সেনা

পার্বতীপুরে মৌমাছির আক্রমনে আহত-১০

পার্বতীপুর(দিনাজপুর)প্রতিনিধি
পার্বতীপুরের মৌমাছির আক্রমনে ১০ ব্যক্তি আহত হয়েছেন। গুরুতর আহত আজমল আলীকে (২৮)স্থানীয় ল্যাম্ব মিশনারী হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার চন্ডিপুর ইউনিয়নের বড়হরিপুর কবিরাজ পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী খালেকুজ্জামান জানান, আজমল আলীর বাড়ীর কাছের একটি গাছে ৩টি মৌচাক ছিল। ওই মৌচাকে পাখি আক্রমন করলে গাছের নীচে বাঁধা গরু ও ছাগলের উপর আক্রমন করে মৌমাছির দল। গবাদী পশুদের বাঁচাতে এগিয়ে যায় আজমল আলী। তার উপরও আক্রমন চালায় এক ঝাঁক মৌমাছি। আজমল মাটিতে লুটিয়ে পড়লে তাকে উদ্ধার করতে এগিয়ে এসেএকই গ্রামের এন্তাজ, হেলাল, হাসিনা, রফিক, লালটু, জিয়াউর, রমজান, আশরাফুল ও শাহজাহান আহত হন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ